বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astrological Remedies: জীবন থেকে সংকট যাচ্ছেই না? কোন রাশির জাতক কী দান করলে উপকার পাবেন

Astrological Remedies: জীবন থেকে সংকট যাচ্ছেই না? কোন রাশির জাতক কী দান করলে উপকার পাবেন

কোন রাশির জাতকরা কী দান করবেন?

Astrological Remedies: কিছু ছোট ছোট উপায়ের মাধ্যমে আমরা খুব সহজেই গ্রহের প্রতিকার করতে পারি। আর এই প্রতিকারগুলি আমাদের সাধ্যের মধ্যেই সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে এরকম অনেক উপায়ের কথাই বলা রয়েছে। চলুন দেখে নেওয়া যাক এ ব্যাপারে বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকার-এর মতামত।

জন্মপত্রিকায় গ্রহের অবস্থান অনুসারে মানব জীবনে ভালো-মন্দ প্রভাব ফেলে। গ্রহের কারণে জীবনে প্রতিকূল প্রভাব দেখা দিলে, সেই বিশেষ গ্রহের শান্তির জন্য বা সমস্ত গ্রহের শান্তির জন্য কিছু নিয়ম পালন করা হয়।

এবারে আলোচনা করব কোন গ্রহের জন্য কি দান করবেন ও কোন নিয়ম পালন করবেন।

যদি কারো জন্ম ছকে রবি শুভ না হয় তবে প্রতি রবিবার উপবাস করে গম, আখ, আখের গুড়, হলুদ দান করলে ভালো ফল পাওয়া যায়। এছাড়া প্রতিদিন তামার পাত্রে জল রেখে সূর্যমন্ত্র জপ করে সেই জল সূর্যের উদ্দেশ্যে অর্ঘ্য নিবেদন করতে পারেন, এছাড়া কাঁচা নুন খাবেন না এবং প্রতিদিন তামার পাত্রে কিছু খাবেন। যদি চন্দ্র অশুভ হয়ে থাকে তাহলে প্রতি সোমবার উপবাস করলে সুফল পাওয়া যায়। এছাড়া প্রতি সোমবার দুধ, চাল, দই, রুপো কোনও মহিলাকে দান করলে ভালো ফল পাওয়া যাবে। বাড়ির মহিলাদের সম্মান দিতে হবে। বয়সে ছোট মহিলাদের প্রীতি ও স্নেহ প্রদান করতে হবে। 

যদি কারও মঙ্গল খারাপ থাকে তাহলে মঙ্গলবার উপবাস থেকে মুসুর ডাল, মিষ্টি দান করলে ভাল ফল পাওয়া যাবে। জন্ম পত্রিকায় বুধ অশুভ হলে প্রতি বুধবার উপবাস করে সবুজ মুগ ডাল, সবুজ বস্ত্র দান করলে অশুভ বুধকে তুষ্ট করা যাবে। বৃহস্পতি অশুভ হলে প্রতি বৃহস্পতিবার উপবাস করে কাঁচা হলুদ জলে দিয়ে স্নান করলে এবং হলুদ বস্ত্র দান করলে শুভ ফল পাওয়া যেতে পারে। শুক্র যাদের অশুভ, তারা প্রতি শুক্রবার উপবাস করে দই, চাল, দুধ গরুকে খাওয়ান। শনি অশুভ হলে প্রতি শনিবার উপবাস করে তিল, একটি লোহার পাত্র এবং নীল রঙের বস্ত্র দান করুন।। হনুমান চালিশা পাঠ করতে পারেন। অশুভ রাহু থাকলে প্রতি শনিবার উপবাস করতে হবে। এছাড়া ওইদিন কালো বস্ত্র, কালো সরষে, অরহর ডাল দান করবেন। এছাড়া কোনও ব্যক্তিকে বিয়েতে যে কোনও ভাবে সাহায্য করবেন। কেতু অশুভ হলে প্রতি শনিবার উপবাস করবেন। তিল, লেবু, কলা দান করতে পারেন ।

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

'আমি বুঝিনি আমি মূর্খ', শ্রীময়ীকে বিয়ের আগেই এমন আত্মোপলব্ধি কেন কাঞ্চনের? 'আজও ওর সঙ্গে...' মৃত্যুর পর বাড়ি ছাড়তে পারেননি সুশান্ত? দিদিকে বলেন কোন কথা? 'ভাবি শুধু বাংলায়', মাতৃভাষাকে ভালোবেসে গান গাইলেন রণিতা চা বিক্রি থেকে গৃহশিক্ষকতা, অভাবের সংসারের হিমাংশু আজ সফল IAS কোহলি-গেইলকে পিছনে ফেলে রেকর্ড গড়ার দিনেও বাবরকে পিছু ছাড়ল না স্ট্রাইক রেট হরিয়ানা সীমান্তে আন্দোলনে গুলিবিদ্ধ কৃষকের ‘মৃত্যু’! দিল্লি যাত্রা আপাতত স্থগিত বিয়ের পর টানা ৬ বার ব্রেন অপারেশন স্বামীর, হাত ধরলেন স্ত্রী, তারপর..... ডেঙ্গি কমাবে রাজ্যের স্পেশ্যাল অ্যাপ, মশা মুক্তিতে কাজে লাগবে ট্র্যাকিং সিস্টেমও শিশু চোর সন্দেহে রূপান্তরকামী সফটওয়্যার ইঞ্জিনিয়ারকে খুঁটিতে বেঁধে মার, ধৃত ২ উচ্চমাধ্যমিকে উত্তরের বদলে প্রশ্নপত্র জমা দিয়ে বাড়ি গেল ছাত্র!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.