বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 25 December-এর জন্য
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
শুক্রবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 25 December-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- জমি-সম্পত্তি সংক্রান্ত মামলায় সাফল্য লাভ করবেন। কোনও নতুন সম্পত্তি ক্রয় করতে সফল হবেন। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। ভাগ্যের সঙ্গ থাকবে। যার ফলে সমস্ত কাজ সম্পূর্ণ হবে। দাম্পত্য জীবন অবসাদমুক্ত হবে। পারিবারিক জীবন আনন্দে কাটবে। সুস্থ থাকার জন্য স্বাস্থ্যসম্পন্ন অভ্যাস গ্রহণ করুন।

বৃষ- অত্যাবশ্যক ব্যয়ের পাশাপাশি কিছু অপব্যয়ও হবে। জীবনসঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে যাবেন। ব্যবসায়ীদের ভালো লাভ হতে পারে। ব্যবসায় লগ্নি করতে পারেন, ভবিষ্যতে এর ফলে লাভ হবে। দাম্পত্য জীবনে অবসাদ বাড়বে। খিটখিটে মেজাজ থাকবে।

মিথুন- আজ ব্যয় কমবে, আয় বাড়বে। অতীতের চেষ্টা সফল হবে। কোথাও লগ্নি করে থাকলে আজ তার ভালো ফল পেতে পারেন। ঋণ দিয়ে থাকলে তা আজ ফিরে পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন, খাওয়া-দাওয়ার ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। ব্যক্তিগত জীবনে আনন্দ থাকবে।

কর্কট- গ্রহগতি আপনার পক্ষে থাকায় দৃঢ়তার সঙ্গে কাজ করবেন। চাকরিক্ষেত্রে নতুন কাজ আপনার অপেক্ষায় রয়েছে। খুব সহজ-সরলভাবে সেই কাজ পুরো করে সকলের প্রশংসা কুড়োবেন। ব্যক্তিগত জীবন আনন্দে কাটবে। পরিবারের সদস্য ও জীবনসঙ্গীকে নিজের পাশে পাবেন। ব্যবসার জন্য দিন খুব একটা ভালো না, তাই ভাবনাচিন্তা না করে লগ্নি করবেন না। 

বন্ধ করুন