বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika Padukone Baby Bump: বিচ্ছেদের খবর ‘ভুয়ো’! প্রথমবার প্রকাশ্য়ে দীপিকার বেবিবাম্প, ঘুরতে গিয়েছে রণবীরের সঙ্গে

Deepika Padukone Baby Bump: বিচ্ছেদের খবর ‘ভুয়ো’! প্রথমবার প্রকাশ্য়ে দীপিকার বেবিবাম্প, ঘুরতে গিয়েছে রণবীরের সঙ্গে

বেবিমুন প্রকাশ্য়ে এল দীপিকার, মোটেও ডিভোর্স হচ্ছে না রণবীরের সঙ্গে।

সেলিব্রিটি দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের বৈবাহিক জীবনে সমস্যা তৈরি হয়েছে বলে শোনা যাচ্ছে। এদিকে অভিনেত্রী অন্তঃসত্ত্বা। চিন্তায় ঘুম উড়েছে অনুরাগীদের। 

বলিউড দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বিবাহ বিচ্ছেদের জল্পনা নিয়ে মঙ্গলবার থেকেই উত্তাল সোশ্য়াল মিডিয়া। রণবীরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আসলে উধাও হয়েছে তাঁর বিয়ের ছবিগুলি। যা একপ্রকার আগুনে ঘি ঢালার কাজ করেছে। তবে হিন্দুস্তান টাইমস এক্সক্লুসিভলি জানতে পেরেছে যে, দাম্পত্য কলহের দাবির কোনও সত্যতা নেই।

এটি 'এখনও' একটি প্রেমের গল্প

হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, এই দম্পতি মুম্বইয়ের কোলাহল থেকে দূরে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন। এক সূত্র জানায় ‘তাঁদের দাম্পত্য জীবনে সমস্যা হয়েছে, এমন দাবির কোনও সত্যতা নেই। এটা ভিত্তিহীন। তাঁরা একসঙ্গে সুখী এবং নিজেদের শিডিউল থেকে সময় বের করে নিয়েছে। যাতে তারা একসাথে কিছু ভালো সময় কাটাতে পারে।’

সূত্রটি আরও জানায়, ‘তাঁরা তাদের প্রথম সন্তানকে পৃথিবীতে স্বাগত জানাতে উচ্ছ্বসিত এবং জীবনের এই বিশেষ পর্যায়ের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন।’ তবে জানা যাচ্ছে, দেশের বাইরে নয়, দীপিকা ও রণবীর ভারতে একসঙ্গে নিরিবিলি সময় কাটাচ্ছেন।

আরও পড়ুন: ‘শারীরিক সম্পর্ক তো…’, রাজকে নিয়ে অভিযোগ ছিল পরীমনির! এবার ইনস্টাগ্রামে নতুন প্রেমের ইঙ্গিত

উল্লেখ্য, এই দম্পতির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, ছুটির মেজাজে দম্পতি। নতুন প্রকাশিত স্ন্যাপশটটিতে, দীপিকা ট্যান রঙের পোশাক পরেছেন, অন্যদিকে রণবীর অল-হোয়াইট পোশাকে। অনুরাগীদের অনুমান, জমিয়ে চলছে বেবিমুন।

আরও পড়ুন: ‘তুইও কি ভিতরে আসবি’, বউ নাতাশার সন্তান প্রসবের অপেক্ষা! পাপারাজ্জিদের যন্ত্রণায় মেজাজ হারালেন বরুণ

ইনস্টা থেকে ছবি উধাও

মঙ্গলবার বেশ কয়েকজন ভক্ত লক্ষ্য করে যে, রণবীর তার অ্যাকাউন্ট থেকে তাঁদের বিয়ের বেশকিছু ছবি সরিয়ে ফেলেছেন। আর তাতেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনেকেই, ভাবতে থাকেন এর পেছনের কারণ কী!

রণবীরের ইনস্টা অ্যাকাউন্ট থেকে বিয়ের ছবি হারিয়ে যাওয়া সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সূত্রটি জানায়, ‘তিনি ২০২২-২৩ সালের আগের সব ছবিই মুছে পেলেছেন। শুধু তাঁর বিয়ের ছবি নয়।’ প্রসঙ্গত, দীপিকার সঙ্গে তাঁর সাম্প্রতিক তোলা সমস্ত ছবিই রয়েছে ইনস্টাগ্রামে।

দীপিকা-রণবীরের প্রেগন্যান্সি

চলতি বছরের ফেব্রুয়ারিতে, এই দম্পতি ইনস্টাগ্রামে ঘোষণা করেছিলেন যে তাঁরা তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। বাচ্চার জুতো ও পোশাকের ছবি দিয়ে তাঁরা লিখেছিলেন, ‘সেপ্টেম্বর ২০২৪’। তবে এখনও পর্যন্ত অভিনেত্রীর যত ছবি সামনে এসেছে, তাঁর একটাতেও দেখা যায়নি বেবিবাম্প। এদিকে হিসেব বলছে, অভিনেত্রী অন্তত সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা। তবে এবার ভাইরাল হওয়া ছবিটি স্পষ্ট তাঁর গর্ভে ধীরে ধীরে বেড়ে উঠছে সন্তান। 

আরও পড়ুন: ‘ও আয় করবে, আর আমি বসে বসে…’, বছর ১০ আগে ডোনার থেকে আর কী আবদার ছিল সৌরভের?

২০১৮ সালে ইতালির লেক কোমোতে বিয়ে করেন দীপিকা ও রণবীর। তিন বছর আগে গোপনে তাদের বাগদান হয়। রকি অউর রানি কি প্রেম কাহানি অভিনেতা করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ সিজন ৮-এ এসে প্রকাশ করেছিলেন যে,  ২০১৫ সালে মালদ্বীপে ছুটি কাটানোর সময় দীপিকাকে বিয়ে করর প্রস্তাব দিয়েছিলেন রণবীর।

বায়োস্কোপ খবর

Latest News

আরও তাড়াতাড়ি পাবেন পাসপোর্ট, পুলিশ ভেরিফিকেশন নিয়ে বড় আশ্বাস দিলেন জয়শঙ্কর ‘কথা’ সুস্মিতার প্রেমে বিচ্ছেদ, সোনিকার মৃত্যুর পর সাহেব কি বিয়ের কথা ভাবছেন? মেট্রো রেলের সময়সূচিতে আসছে বড় পরিবর্তন, স্টেশন ধরে ধরে দেওয়া হল নয়া আপডেট ব্যাটে ৫২,নিলেন ৩উইকেট,তবু হারল দল,চেজের মতো যন্ত্রণার নজির T20 WC-এ দ্বিতীয় নেই IND vs AUS T20 WC 2024: হেড টু হেডে এগিয়ে কারা? পিচের চরিত্র কীসের ইঙ্গিত দিচ্ছে আকাশে যেন আস্ত একটা আলু! মঙ্গলের চাঁদর ছবি দেখে অবাক NASA ২৯ জুন অবধি এই ৩ রাশির ভাগ্য থাকবে সদয়, বুধাদিত্য রাজযোগে কর্মজীবনে আসবে সাফল্য ভুয়ো MD ডিগ্রি দেখিয়ে রোগী দেখার অভিযোগ, ডাক্তারি পড়ুয়ার কঠোর শাস্তির দাবি প্রোটেম স্পিকার ইস্যু: মোদীকেও সংবিধানের কপি দেখিয়ে প্রতিবাদে মুখর ইন্ডি জোট! বারুইপুরে প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে গণধর্ষণ করে খুন

T20 WC 2024

Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.