বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 28 August: দিন ভালো যাবে, চাকরিতে পদোন্নতি ও অর্থযোগ কাদের? জেনে নিন আজকের রাশিফল

Daily Horoscope 28 August: দিন ভালো যাবে, চাকরিতে পদোন্নতি ও অর্থযোগ কাদের? জেনে নিন আজকের রাশিফল

কেমন কাটবে আজকের দিন?

Daily Horoscope Today: কেমন কাটবে আপনার আজকের দিন? কারা হতে চলেছেন নতুন চ্যালেঞ্জের সম্মুখীন? আটকে থাকা কাজে কি নতুন গতি আসবে? জেনে নিন এখানে।

মেষ রাশি: আজ আপনি আপনার আটকে থাকা কাজ শেষ করে স্বস্তি বোধ করবেন, যা আপনাকে মানসিক শান্তি দেবে এবং আপনি খুশি হবেন। পরিবারে ছোট বাচ্চাদের সাথে মজা করতে দেখা যাবে আপনাকে। সমস্যাগুলি যদি কিছু সময়ের জন্য আপনাকে ঘিরে থাকে, তবে আপনি সেগুলি থেকেও আজ অনেকাংশে মুক্তি লাভ করবেন। চাকরিরত ব্যক্তিরা পদোন্নতির মতো ভালো খবর পেতে পারেন। ভাই ও বোন আপনাকে প্রতিটি কাজে সহযোগিতা করবে। আপনি বন্ধুদের সাথে একটি পার্টির পরিকল্পনাও করতে পারেন আজ।

বৃষ রাশি: আজ আপনি নিজের জন্য কিছুটা সময় বের করতে পারবেন। আপনি নিজের জন্য কিছু নতুন গ্যাজেট নিয়ে আসতে পারেন। সন্তানদের কোনো কাজে আপনি হতাশ হবেন। আপনার হাতে অনেক কাজের কারণে আপনার উদ্বেগ বাড়তে পারে, তবে আপনি যদি আগে কাউকে কিছু টাকা ধার দিয়ে থাকেন তবে আপনি তা ফেরত পেতে পারেন। শ্বশুরবাড়ির কেউ আপনার সাথে দেখা করতে আসতে পারে।

মিথুন রাশি: আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। তবে আর্থিক পরিস্থিতিতে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন আজ। চাকরিতে নিয়োজিত ব্যক্তিরা অন্য কোনোও চাকরি খুঁজতে পারেন। আত্মবিশ্বাসে পূর্ণ হওয়ায় আপনি কাউকে হতাশ করবেন না। যদি কেউ আপনার কাছে সাহায্য চায় তবে আপনাকে অবশ্যই তা করতে হবে। আপনাকে অর্থ ধার করা এড়াতে হবে । পরিবারের কোনো সদস্যকে দেওয়া প্রতিশ্রুতি আপনি পূরণ করবেন।

কর্কট রাশি: আজকের দিনটা আপনার উন্নতির দিন হবে। ব্যবসায়ী শ্রেণী কারো পরামর্শে কিছু সুবিধা পেতে পারে তবে পারিবারিক ব্যবসায় মন্দার কারণে আপনি সমস্যায় পড়বেন এবং পরিবারের সিনিয়র সদস্যদের থেকে সাহায্য চাইতে পারেন। যেকোনো শারীরিক ব্যথা মাকে বিরক্ত করতে পারে, যার জন্য আপনাকে ডাক্তারের পরামর্শ নিতে হবে। তাড়াহুড়ো করে ব্যবসায় কোনো সিদ্ধান্ত নিতে হবে না, না হলে পরে আফশোস করতে পারেন। আপনার স্ত্রীর সাথে আপনার বিবাদ হতে পারে।

সিংহ রাশি: আজ আপনার জন্য একটি ব্যস্ত দিন হবে। কর্মক্ষেত্রে, আপনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে নিজেকে ক্ষতির হাত থেকে বাঁচাতে পারেন। সন্তানের বিয়েতে সমস্যা আসার জন্য পরিবারের কোনো সদস্যের সঙ্গে মিটমাট করে নিতে পারেন। অতিরিক্ত কাজের কারণে আপনি ক্লান্তি অনুভব করবেন, যার কারণে আপনার মাথাব্যথা, শরীর ব্যথা ইত্যাদি সমস্যা হতে পারে। লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন, অন্যথায় আপনি ভুল করতে পারেন।

কন্যা রাশি: আজকের দিন আপনার জন্য কিছু বিভ্রান্তি নিয়ে আসবে। আপনার একজন বন্ধু আপনাকে ভাল পরামর্শ দিতে পারে, যা অনুসরণ করে আপনি লাভবান হবেন। পিতামাতার আশীর্বাদে, আপনি আপনার স্ত্রীর জন্য একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। সামাজিক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের জুনিয়র সম্পর্কে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা তাদের ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করতে পারে। অর্থনৈতিক দিক থেকে দিনটি আগের থেকে ভালো যাবে।

তুলা রাশি: আজকের দিনটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার অনেক সমস্যার সমাধান হবে। আজ, পুরো অর্থ উপার্জন হচ্ছে, তাই আপনাকে আপনার হাত থেকে কোনও কাজ ছেড়ে দিতে হবে না। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সময় কাটাবেন। বন্ধুদের সহায়তায়, আপনি বিনিয়োগ সম্পর্কিত যে কোনও পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করতে পারেন। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রমের পরেই পরীক্ষায় সাফল্য পাবে, তাই এখানে-ওখানে সময় কাটানোর চেয়ে পড়াশোনায় মনোনিবেশ করা তাদের পক্ষে ভাল।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। যেকোনো পরিস্থিতিতেই কথার মাধুর্য বজায় রাখতে হবে। আপনি যদি রেগে যান, তাহলে কর্মক্ষেত্রে আপনার সিনিয়ররা আপনার উপর রাগান্বিত হতে পারে। পরিবারে চলমান বিবাদ থেকে আপনি অনেকাংশে মুক্তি পেতে সক্ষম হবেন। লোকেরা অফিসে রাজনীতি করতে পারে, যেখানে তারা আপনাকে জড়িয়ে ফেলতে পারে। যত্ন নিন এবং ধৈর্যের সাথে কাজ করুন। আজ আপনাকে একটি স্টেট পরিকল্পনা করতে হবে। শিক্ষার্থীরা বিদেশে গিয়ে যেকোনো পরীক্ষার জন্য আবেদন করতে পারে।

ধনু রাশি: আজকের দিনটি আপনার জন্য অলসতায় পূর্ণ হবে, যার কারণে আপনার দিনের শুরু হবে ধীরগতিতে। অফিসে আপনাকে আরও দায়িত্ব দেওয়া হবে। আপনার আর্থিক অবস্থান মজবুত করতে আপনাকে এখানে-সেখানে ঘুরতে হবে। আপনার আটকে থাকা কিছু কাজেও আপনাকে যত্ন নিতে হবে, অন্যথায় সব একসাথে আপনার কাছে আসতে পারে এবং তাতে আপনার উদ্বেগ বাড়বে। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা যেন কোনো ঝামেলায় না জড়ান, তা না হলে তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ করা থেকে বিরত থাকতে হবে।

মকর রাশি: আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনি যদি কিছু আর্থিক পরিকল্পনা করে থাকেন তবে সেগুলি আটকে যেতে পারে, যা আপনাকে কিছুটা হতাশ করবে। কর্মক্ষেত্রে দিনটি কঠিন হবে, কারণ কিছু চ্যালেঞ্জ আপনার সামনে আসবে, যার মোকাবেলা আপনাকে দৃঢ়ভাবে করতে হবে, সেগুলিকে ভয় পাবেন না। আপনার কিছু বন্ধু আপনাকে ঝামেলায় জড়ানোর চেষ্টা করবে। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রম করবে, তবেই তারা সাফল্য পাবে। ভাই-বোনের সঙ্গে চলমান বিবাদের অবসান হবে।

কুম্ভ রাশি: আজকের দিনটি আপনার জন্য খুব ফলদায়ক হতে চলেছে। আপনি কিছু ক্ষেত্রে পরিবর্তন করতে পারেন, যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি কিছু ব্যবসায়িক পরিকল্পনা করবেন, যাতে আপনার সঙ্গীকে আপনার সাথে রাখা আপনার পক্ষে ভাল হবে। চাকরিরত ব্যক্তিরা একটি নতুন পদ পাবেন, যার পরে তাদের দায়িত্বও বাড়তে পারে। পরিবারে সম্মান পেয়ে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

মীন রাশি: আজ আপনি শক্তিতে পূর্ণ থাকবেন, যার কারণে আপনি কোনও কাজ করতে দ্বিধা করবেন না এবং আপনার অতিরিক্ত শক্তির সম্পূর্ণ সদ্ব্যবহার করবেন। ছাত্রছাত্রীদের লেখালেখির প্রতি আগ্রহ বাড়বে, যার কারণে তারা পরীক্ষায় যে সমস্যার সম্মুখীন হবেন তার মোকাবিলা করতে পারবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো যাবে, কারণ আপনি লাভের অনেক সুযোগ পাবেন। যারা চাকরি করছেন তাদের  ব্যবসার প্রতি আগ্রহ বাড়তে পারে, তারা চাকরির পাশাপাশি ছোট ব্যবসায় তাদের হাত পাকতে চেষ্টা করতে পারেন। আপনার কিছু মূলধন বিনিয়োগ করা এই সময় লাভজনক হবে।

 

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.