বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 19 April Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

Daily Horoscope 19 April Aries-Taurus-Gemini-Cancer: মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Aries-Taurus-Gemini-Cancer: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য উত্থান-পতন নিয়ে আসতে চলেছে। ব্যবসায় আপনাকে বড় অঙ্কের টাকা ধার দেওয়া এড়াতে হবে। আপনার মনে হবে কোনো কাজের জন্য পরিকল্পনা করা। আপনার উন্নতির পথে আসা বাধা দূর হবে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। কোনো শুভ কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন। শিশুরা আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে, যা আপনি অবশ্যই পূরণ করবেন। আপনি আপনার বাড়িতে আরাম এবং সুবিধা বৃদ্ধি করবে।

বৃষ: দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনার ভাল চিন্তাভাবনা বজায় রাখা উচিত যা কর্মক্ষেত্রে আপনার পক্ষে খুব কার্যকর হবে। আপনি আহত হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনি যদি ভ্রমণে যাচ্ছেন তবে এটি স্থগিত করুন। কোনো বিষয়ে আপনার মনে কোনো মতভেদ থাকলে তা সমাধানের জন্য আপনার বাবার সঙ্গে কথা বলতে পারেন। পারিবারিক সমস্যা আবার দেখা দেবে, যা আপনাকে সমাধানের চেষ্টা করতে হবে, অন্যথায় সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। আপনার স্ত্রী একটি নতুন চাকরি পেতে পারেন।

মিথুন: দিনটি আপনার জন্য কোনও বিতর্ক থেকে দূরে থাকার জন্য একটি দিন হবে, কারণ আপনার মেজাজ কোনও বিষয়ে কিছুটা চিন্তিত থাকবে, যার কারণে আপনার স্ত্রীর সাথে আপনার তর্কও হতে পারে। আপনি কর্মক্ষেত্রে কিছু সম্পর্কে মিথ্যাবাদী প্রমাণিত হতে পারেন, এই ক্ষেত্রে আপনাকে আপনার উর্ধ্বতনদের সামনে আপনার বক্তব্য উপস্থাপন করতে হবে। শিক্ষার্থীদের পরীক্ষার প্রস্তুতির বিষয়ে সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আপনি একটি নতুন বাড়ি, যানবাহন, দোকান ইত্যাদি ক্রয় করতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে।

কর্কট: দিনটি আপনার জন্য চিন্তাভাবনা করে সম্পন্ন করার জন্য একটি দিন হবে। আপনি ব্যবসায় কিছু বড় লাভ পেতে যাচ্ছেন। আজ বিশেষ কারো সাথে দেখা হবে। আপনি একটি নতুন চুক্তিতে আপস করতে পারেন। আপনি যদি কোনও সিদ্ধান্ত নেন তবে অবশ্যই শিশুদের চিন্তাভাবনা জানুন। আজ আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য আপনার প্রচেষ্টাকে ত্বরান্বিত করবেন। আপনার একজন বন্ধু আপনাকে বিনিয়োগ সংক্রান্ত কিছু স্কিম সম্পর্কে বলতে পারে যাতে আপনার অর্থ বিনিয়োগ করা এড়ানো উচিত। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা গ্রহণ করবেন। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

ভাগ্যলিপি খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.