বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 23 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope 23 April Sagittarius-Capricorn-Aquarius-Pisces: ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল

ধনু-মকর-কুম্ভ-মীনের আজকের দিনটি কেমন কাটবে? জানুন রাশিফল

Daily Horoscope Today for Sagittarius-Capricorn-Aquarius-Pisces: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

ধনু: এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি চমৎকার হবে। ব্যবসায়ীদের কথা বলছি, ব্যবসায়ীরা আজ প্রচুর লাভ পেতে পারেন। তাঁরা একটি বড় দল পেতে পারে, যা সম্পূর্ণ করতে অনেক কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে, কিন্তু তারা প্রচুর অর্থও পেতে পারে। আপনার স্বাস্থ্যের কথা বললে, আপনার সিংহ রাশি ভালো থাকবে। কোনও ধরনের সমস্যা হবে না, তবে আপনার চোখের বিশেষ যত্ন নিন, চোখে কিছু সমস্যা হতে পারে, এ নিয়ে গাফিলতি করবেন না। আজ আপনি আপনার শাসক দলের সমর্থন পাবেন। তরুণ-তরুণীদের কথা বলতে গেলে, তারা যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেয় তাহলে তারা সফলতা পেতে পারে, তবে ভুল বন্ধুদের সঙ্গ থেকে দূরে থেকে তাদের কঠোর পরিশ্রম করতে হবে। আপনার মানসিক শান্তি এবং আপনার পরিবারের সুখ এবং শান্তির জন্য, একটি মন্দিরে যান এবং একটি কালো জিনিস দান করুন প্রেমিকদের জন্যও আজকের দিনটি ভালো হবে, তারা তাদের প্রেমিকের সাথে মজা করে দিনটি কাটাতে পারেন।

মকর: কর্মক্ষেত্রে এমন কিছু ঘটনা ঘটতে পারে। যার কারণে আপনার দাপট বাড়বে। আদালতের কাজে সাফল্য পাবেন। ব্যবসায় ভালো অগ্রগতি হবে। চাকরিতে আপনি একটি অবাঞ্ছিত পদ পেতে পারেন এবং পছন্দসই কাজ করতে পারেন। শিক্ষার্থী ক্লাসে পড়াশোনায় আগ্রহ দেখাবে। বেকারদের কর্মসংস্থানের লক্ষণ দেখা যাচ্ছে। কোনো অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার মনোবল বৃদ্ধি পাবে। কৃষিকাজে পরিবার ও বন্ধুদের সহযোগিতা পাবেন। ব্যবসায়ীরা বিশেষ সাফল্য পেতে পারেন। লেখালেখির কাজে নিযুক্ত ব্যক্তিরা উচ্চ সম্মান বা উচ্চ সাফল্য পেতে পারেন।

কুম্ভ: এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি কিছুটা ঝামেলার হবে। কর্মজীবীদের কথা বলছি, আজ আপনার কর্মক্ষেত্রে কোনো ধরনের ঝুঁকি নেওয়া উচিত নয়, অন্যথায় আপনাকে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আজকের দিনটি আপনার জন্য খুবই ঝুঁকিপূর্ণ হবে। ব্যবসায়ীদের কথা বলছি, আপনি যদি ব্যবসায় কোনও নতুন কাজ শুরু করতে চান তবে এখনই করবেন না, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। আপনি যদি আপনার ব্যবসায় জড়িত হন তবে আপনার স্বাস্থ্যের কথা বললে আপনার ক্ষতি হতে পারে, আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। পেট সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে, তাই একটু সতর্ক থাকুন, আপনার পরিবারে সুখ এবং শান্তির জন্য ভগবান গণেশের পূজা করুন, আপনার সাথে কোনও সবুজ জিনিস রাখুন, তবেই পরিস্থিতি সংশোধন করা যেতে পারে। যুবকদের আজ তাদের পড়াশোনায় মনোনিবেশ করা উচিত, অন্যথায় তাদের ব্যর্থতার মুখোমুখি হতে হতে পারে।

মীন: দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। কোনও শুভ কর্মসূচিতে অংশ নেবেন। ব্যবসায় নিষ্ঠার সাথে এবং সময়মত কাজ করুন। চাকরি পাবে। রাজনীতিতে নতুন জোট তৈরি হবে। অপরিচিত কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। অন্যথায় প্রতারণা হতে পারে। চাকরিতে নতুন দায়িত্ব পেয়ে আপনার প্রভাব বাড়বে। সাংবাদিকতায় নিয়োজিত ব্যক্তিরা সরকারের সহযোগিতা পাবেন। শিক্ষার্থীরা ক্লাসে পড়াশুনার প্রতি কম আগ্রহ দেখাবে। শিক্ষার্থীরা অকেজো জিনিসের প্রতি বেশি আগ্রহী হবে। কর্মক্ষেত্রে, আপনার সুনাম ক্ষতিগ্রস্ত হয় এমন কিছু করা উচিত নয়।

ভাগ্যলিপি খবর

Latest News

টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে হঠাৎ আসা টাকায় ভরবে পকেট, কিনতে পারেন জমি-গাড়ি! ক'দিন পর থেকেই লাকি ৩ রাশি একটু দুঃখ পেলেই কেঁদে ফেলেন? শরীরে এর কেমন প্রভাব পড়ছে জানেন কি KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের ‘যদি আল্লা চায়…’! টি২০ বিশ্বকাপ থেকে বাদ শামি, ফের শাপ-শাপান্ত শুরু হাসিনের ঝাড়খন্ড থেকে ‘থ্রেট কল’, তৃণমূল বিধায়ক জাকির হোসেনকে খুনের হুমকি, তদন্তে পুলিশ টেক অফের পরই ইঞ্জিনে পাখির ধাক্কা! স্পাইসজেট বিমানের আপৎকালীন অবতরণ দিল্লিতে মধুচন্দ্রিমা সেরে সবে শহরে ফিরেছেন আদৃত-কৌশাম্বি, বউমাকে নিয়ে মুখ খুললেন শ্বশুর ১২ জুন রাজকুমারের ঘরে প্রবেশ শুক্রর, ৩ রাশির উপর থাকবে মিশ্র প্রভাব মুখ্যমন্ত্রীর পাড়ায় সিপিএমের প্রচারে পুলিশের বাধা, কমিশনকে তোপ মীনাক্ষীর

Latest IPL News

টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.