বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 28 January-র জন্য
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বৃহস্পতিবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 28 January-র জন্য

  • বৃহস্পতিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- কোনও ঘটনার কারণে অজানা ভয়ে দিন কাটাবেন। কাজের বিষয় দ্বিধাগ্রস্ত থাকবেন। নিজের ব্যস্ততা সত্ত্বেও জীবনসঙ্গীর জন্য সময় বার করুন। কাউকে সন্দেহ করতে পারেন। ঝুঁকি নেবেন না। কারও কথায় কান দিয়ে আপনজনদের ওপর সন্দেহ করবেন না।

কন্যা- ব্যবসায়ীরা অপ্রত্যাশিত ফল লাভ করবেন। কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের প্রয়োজনীয়তার প্রতি নজর দিন। কর্মক্ষেত্রে ক্ষতির মুখোমুখি হতে পারেন। আবেগের দ্বারা নিয়ন্ত্রিত হবেন।  

তুলা- নিজের বিচার ধারায় নিয়ন্ত্রণ রাখুন। কারও সঙ্গে নিজের ব্যক্তিগত বিষয় ভাগ করে নেবেন না। সুসংবাদ পাবেন। বয়স্কদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে পারেন। ধৈর্য ধরুন। চাকিজীবীরা পদোন্নতির সংবাদ পেতে পারেন। অফিসে কারও সঙ্গে বিবাদ হতে পারে।

বৃশ্চিক- বিরোধীরা সক্রিয় থাকবে। ধর্মীয় কাজ করতে পারেন। কারও সঙ্গে বিবাদে জড়াবেন না। সুসংবাদ পাবেন। দিন খুব ভালো কাটবে। আর্থিক লাভ হবে। পুরনো লগ্নির ফলে ভালো লাভ হবে। কারও সঙ্গে আলোচনার সময় সাবধানে থাকুন। ব্যবসার জন্য নতুন পরিকল্পনা তৈরি করতে পারেন।

বন্ধ করুন