বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope of 28 May 2023: মেষ থেকে কন্যায় ২৮ মে কার ভাগ্যে কী রয়েছে? জানুন আজকের রাশিফলে

Daily Horoscope of 28 May 2023: মেষ থেকে কন্যায় ২৮ মে কার ভাগ্যে কী রয়েছে? জানুন আজকের রাশিফলে

 ২৮ মে রাশিফল

১২ রাশি চক্রের প্রথম ছয় রাশি, মেষ থেকে কন্যা পর্যন্ত রাশিগুলির ভাগ্যে কী কী রয়েছে তা দেখে নেওয়া যাক।

জ্যোতিষশাস্ত্র মতে প্রতিটি রাশির ওপরই কিছু না কিছু প্রভাব থাকে গ্রহদের গতিবিধিতে। এদিকে, তার প্রতিটি দিনই নতুনত্ব নিয়ে হাজির হয় ভাগ্য। সেই নিয়মেই ২৮ মে ২০২৩ সালে কোন কোন রাশির ভাগ্যে উন্নতি আর কোন রাশর ভাগ্যে রয়েছে লড়াই তা দেখে নেওয়া যাক রাশিফলে। ১২ রাশি চক্রের প্রথম ছয় রাশি, মেষ থেকে কন্যা পর্যন্ত রাশিগুলির ভাগ্যে কী কী রয়েছে তা দেখে নেওয়া যাক।

মেষ- পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। আপনার অন্দরে বাড়তি এনার্জি দেখা দিতে পারে। যে কাজে প্রয়োজন সেই কাজে এনার্জি লাগান। নয়তো বিভিন্ন দিক থেকে ব্যর্থতার মুখে পড়তে পারেন। কোনও জরুরি পারিবারিক আলোচনা পরিবারের সকলের সঙ্গে মিলে বসে করতে পারেন। 

বৃষ- আপনার ভাগ্যে কোনও সুখবর আসতে পারে। আপনি কিছু নতুন মানুষের সাথে দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে। আজ কোনও কাজে তাড়াহুড়ো করবেন না এবং আজ আপনি সৃজনশীল কাজের সাথে যুক্ত হয়ে সুনাম অর্জন করবেন। যেকোনো আইনি বিষয়ে জয়ী হলে খুশি হবেন। আপনি যদি একজন বহিরাগতের সাথে পরামর্শ করেন তবে সে আপনাকে কিছু ভুল পরামর্শ দিতে পারে।

মিথুন- আজকের দিনটি আপনার জন্য খুবই আলাদা। কেউ যদি আপনাকে সম্পত্তি সম্পর্কিত কোনও তথ্যের যোগান দেন, তাহলে তাতে বেশি আমল করবেন না। আপনার আশেপাশে কোনো বিবাদ দেখা দিলে তাতে জড়াবেন না এবং আপনার নতুন গাড়ি কেনার স্বপ্ন সত্যি হতে পারে।আপনার আশেপাশে কোনো বিবাদ দেখা দিলে তাতে জড়াবেন না এবং আপনার নতুন গাড়ি কেনার স্বপ্ন সত্যি হতে পারে।পরিবারে কোনো বিষয়ে মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। 

কর্কট- কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের কারণে আপনি সমস্যায় পড়বেন। আজে বাজে খরচে আপনাকে রাশ টানতে হবে। আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে, আপনি সময়ের আগেই এটি সম্পূর্ণ করবেন। আপনি কোনও কারণে বিরক্ত হয়ে অনেককে সমস্যায় ফেলে দিতে পারেন। আপনার নিজের বিপদও ডাকতে পারেন। সন্তানের দিক থেকে সুখবর পাবেন।

সিংহ- আজকের দিনটি গৃহস্থ জীবনের দিক থেকে ভালো কাটবে আপনার। শিক্ষার্থীদের পড়াশোনায় সম্পূর্ণ মনোযোগ বজায় রাখতে হবে। আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া উচিত, অন্যথায় সমস্যা হতে পারে। বাবার চোখের সমস্যায় আপনি চিন্তিত থাকবেন। তবে, কারও কাছ থেকে টাকা ধার করবেন না, তা না হলে তা পরিশোধ করা আপনার পক্ষে কঠিন হবে। 

কন্যা- আজ যে কাজে হাত দেবেন সেই কাজেই পাবেন দারুন সাফল্য। আপনি পরিবারের সদস্যদের সাথে কিছু আনন্দ-ভরা মুহূর্ত কাটাবেন। আপনি যদি আপনার অর্থ সংক্রান্ত সমস্যা নিয়ে চিন্তিত ছিলেন তবে আজ আপনি তা থেকেও মুক্তি পাবেন। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে প্রচুর সমর্থন এবং সাহচর্য পাচ্ছেন। আজ কোনও কাজের উদ্যোগ নেওয়া আপনার পক্ষে ভাল হবে।