বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: শ্বশুরবাড়ির সঙ্গে বিরোধ! প্রেম বিবাহে আসতে পারে বাধা, কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: শ্বশুরবাড়ির সঙ্গে বিরোধ! প্রেম বিবাহে আসতে পারে বাধা, কী বলছে আজকের প্রেম রাশিফল

তুলা: আজকের দিনটি প্রেমের বিষয়ে আপনার জন্য একটি বিশেষ দিন হতে পারে।

Love Horoscope Today: আজ কাদের সঙ্গীর পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে যা আপনার প্রেমের সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে? আজ কাদের বিবাহের শুভ সম্ভাবনা আছে? জেনে নিন এখান থেকে। 

মেষ 

আজ প্রেম সংক্রান্ত বিষয়ে দিনটি মিশ্র যাবে আপনার জন্য। হৃদয়ের তরঙ্গে উত্থান-পতন থাকবে, যার কারণে প্রেম জীবনে গোধূলি ছায়ার সম্ভাবনা রয়েছে। চিন্তা করবেন না, সুখ এবং দুঃখের গল্প এক সঙ্গে  চলে। আজ যদি দুঃখ হয় তাহলে আগামীকাল ভালো হবে।

বৃষ 

আজ আপনি আপনার সঙ্গীর কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। আজ সম্পর্কের তিক্ততা থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অনেকদিন পর প্রেমের সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।

মিথুন

আপনি যদি প্রেমের জীবন সম্পর্কে আজকের দিনের জন্য ইতিমধ্যে কিছু পরিকল্পনা করে থাকেন তবে এটি ফ্লপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আজ আপনার এটি সম্পর্কে খুব বেশি চিন্তা করা উচিত নয়। আপনি যদি আপনার প্রেমিকের সঙ্গে  দেখা করতে না পারেন তবে আজ বাড়িতে কিছু সময় কাটান।

কর্কট

​​সঙ্গীর পরিবারের সদস্যদের সঙ্গে  বিবাদ হতে পারে, এটি আপনার প্রেমের সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। তাই যে কোনও ধরনের ঝগড়া এড়িয়ে চলুন।

সিংহ 

​​উপরে থেকে সবকিছু স্বাভাবিক মনে হচ্ছে কিন্তু আপনার মন বলছে কিছু ঠিক হচ্ছে না। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি অবশ্যই আপনার প্রেমিকের সঙ্গে  আপনার অনুভূতি শেয়ার করুন।

কন্যা 

আজ আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার প্রেমের জীবন নিয়ে আলোচনা করতে পারেন। হয়তো আপনারা সকলের সহযোগিতা পাবেন পরিবারের তরফ থেকে।

তুলা 

আজকের দিনটি প্রেমের বিষয়ে আপনার জন্য একটি বিশেষ দিন হতে পারে। কি ঘটছে এবং কি ঘটতে যাচ্ছে এই বিষয়গুলিকে একপাশে রেখে, আপনি মজার মেজাজে থাকবেন আজ। 

বৃশ্চিক

এই রাশির জাতকরা আজ তাদের প্রেমের সঙ্গী খুঁজে পেতে পারে। বিবাহের শুভ যোগও তৈরি হচ্ছে। পরিবারে বিয়ের প্রস্তাব আসতে পারে।

ধনু

এমন অনেক কিছু আছে যা প্রেমিকা এখনও আপনার সম্পর্কে জানেন না। আপনার সব কথা জীবন সঙ্গীর সঙ্গে শেয়ার করা উচিত। 

মকর

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে সঙ্গীর সহযোগিতা পাবেন। কিন্তু বিবাহিত ব্যক্তিদের তাদের সঙ্গীর সঙ্গে কোনও  না কোনও বিষয়ে ঝগড়া হতে পারে।

কুম্ভ

আপনাদের দুজনের মধ্যে যে টানাপোড়েন চলছিল,  আজ তা শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটির সঙ্গে , আপনার মেজাজ খুব ভাল থাকবে এবং আপনি উত্তেজনাপূর্ণ কিছু করার মতো অনুভব করবেন। এমন কিছু যা আপনি আগে কখনও চেষ্টা করেননি।

মীন

আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে আরও বেশি সময় কাটাবেন। যার কারণে সম্পর্কের মধ্যে যে বিচ্ছেদ চলছিল তা আজ শেষ হতে পারে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

শুরু হয়েছে কর্কট সহ বহু রাশির ভালো সময়! টাকার ভাগ্যে বিপুল লাভ, লাকি কারা? ৩৩টি চার ও ১২টি ছক্কায় মারকাটারি ত্রিশতরান CSK-র ৮.৪ কোটির আনকোরা ব্যাটারের মার্চ থেকেই ডন হয়ে ওঠার প্রস্তুতি শুরু রণবীরের! প্রথম ধাপে কী কী শিখছেন কিয়ারা এক-দু’হাজার নয়, ৪৫ হাজারের স্কার্ট পরে ঘুরছেন নুসরত! এত দাম কেন জানেন ছোট পর্দায় আবার কবে দেখা যাবে স্বস্তিকাকে? কী বলছেন নায়িকা জুহি প্রস্তাব ফেরাতেই তাঁকে ডাকা হয়, মুম্বইতে দ্রৌপদীর অডিশনে কেঁদে ফেলেন রূপা Pankaj Udhas Death: সুরের সফর থামল ৭২-এ, প্রয়াত কিংবদন্তি গজল গায়ক পঙ্কজ উদাস বাংলাদেশের র‌্যাপে ৩ ধ্রুপদী নৃত্যশিল্পী! তিন ‘চিটিংবাজ মেয়ে’র ভিডিয়ো চরম ভাইরাল ‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.