বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ কারা পেতে চলেছেন বিয়ের প্রস্তাব? কী বলছে আজকের প্রেমের রাশিফল

Love Horoscope Today: আজ কারা পেতে চলেছেন বিয়ের প্রস্তাব? কী বলছে আজকের প্রেমের রাশিফল

বৃষ: আজ আপনার সঙ্গীর সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। 

Love Horoscope Today: আজ কারা সঙ্গীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগে থাকবেন? আজ কারা রোমান্টিক মেজাজে থাকবেন? জেনে নিন এখান থেকে। 

মেষ

 আজ আপনার ইচ্ছা পূরণ হতে পারে। তবে স্বামী-স্ত্রীর মধ্যে সময়ের অভাব হতে পারে। অবিবাহিতদের বিয়ের কথা এগোতে পারে। এই দিনে প্রেম জীবনে আসা বাধা দূর হবে। আপনি যদি আজ কাউকে প্রপোজ করার কথা ভাবছেন তবে আজকের দিনটি আরও ভাল হবে।

বৃষ

আজ  আপনার সঙ্গীর সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আপনার সঙ্গী কোনো কারণে রেগে যেতে পারেন। তাই সাবধানে কথা বলুন। প্রেম জীবন আজ স্বাভাবিক যাবে। এ সংক্রান্ত কোনও বড় সিদ্ধান্ত নেবেন না।

মিথুন 

আজ অবিবাহিতদের জীবনে কোনও বিশেষ ব্যক্তি আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য হতে পারে। বিরোধ দেখা দিলে বিষয়টি মেটাবার উদ্যোগ নিন। আজ কারও থেকে অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

কর্কট

আজ  স্বামী-স্ত্রীর মধ্যে সমন্বয় থাকবে। যেকোনো ছোট জিনিস আপনাকে বেশি বিরক্ত করতে পারে। ভেবেচিন্তে কথা বলুন। আপনি যদি কারও সঙ্গে সম্পর্কে থাকেন তবে আজ আপনি প্রচুর সময় পাবেন সঙ্গীর সঙ্গে কাটানোর। তবে আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে।

সিংহ

​​কিছু লোক প্রেমকে বিয়েতে রূপান্তর করার মন তৈরি করতে পারে আজ। স্বামী-স্ত্রীর জন্য আজকের দিনটি ভালো যাবে। সহকর্মীর প্রতি আকর্ষণ বাড়বে। আজ সন্ধ্যা আপনার সঙ্গীর সঙ্গে কাটান। এতে একঘেয়েমির অবসান হবে। বন্ধুর সঙ্গে সম্পর্ক আরও মজবুত হতে পারে।

কন্যা

আপনি আজ আপনার থেকে বয়স্ক কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আজ আপনার সঙ্গী কিছুটা বিরক্ত হবেন। তাই মানসিক চাপ দূর করতে বাইরে হাঁটতে যেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বাড়বে।

তুলা 

প্রেমিকের মনের যত্ন নিন। আপনার সঙ্গী কি বলছে মনোযোগ দিন। আপনার সঙ্গীর সম্পর্কে কিছু কথা আজ আপনাকে বিরক্ত করতে পারে। আজ আপনার সঙ্গীর সঙ্গে অযথা তর্ক করা এড়িয়ে চলুন। নাহলে দুজনের মধ্যে উত্তেজনা বাড়তে পারে।

বৃশ্চিক 

আজ আপনার প্রেমিকের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। প্রেম জীবনে সুখ ও সম্প্রীতি থাকবে। যারা কাউকে প্রস্তাব দেওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য আজ একটি অনুকূল দিন। সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। মানসিক চাপ বিরক্তিকর হতে পারে।

ধনু 

আজ আপনার একটি অতিরিক্ত সম্পর্ক শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ আপনি একটি কাজের অফার পেতে পারেন। আজ আপনি আকর্ষণের কেন্দ্রে থাকবেন সব জায়গায় । আজ আপনি প্রশংসিত হবেন। সঙ্গীর সঙ্গে বেশি সময় কাটানোর চেষ্টা করবেন।

মকর

আজ অফিসে কাজের চাপ বেশি থাকবে। এতে মানসিক চাপ সৃষ্টি হবে। অংশীদারিত্ত্ব নিয়ে বিবাদ হতে পারে। আজ সঙ্গীর কাছ থেকে শোনা কিছু কথা খারাপ লাগতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক স্বাভাবিক থাকবে। প্রেমের সম্পর্ক টিকিয়ে রাখতে কিছু বিষয় উপেক্ষা করতে হবে।

কুম্ভ

অবিবাহিতরা আজ জীবন সঙ্গী পেতে পারেন। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে আজ সফল হবেন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পাবেন। সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। আজ আপনি রোমান্টিক মেজাজে থাকবেন।

মীন

আজ সঙ্গীর সঙ্গে বাইরে যেতে পারেন। আজকের প্রেম জীবন স্বাভাবিক কাটবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বজায় থাকবে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে রোমান্স করার সুযোগ পাবেন। বিয়ের প্রস্তাবও পেতে পারেন।

বন্ধ করুন