বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। মনে আনন্দ থাকবে। পরিজনদের সঙ্গে কোনও বিষয় কথা কাটাকাটি হতে পারে। পরিবারের ওপর বিশেষ নজর দিন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রং হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। ধর্মীয় কাজে অংশগ্রহণ করতে পারেন। আইনি মার-প্যাচে জয় লাভ করতে পারেন। নতুন বন্ধু বা সঙ্গীর সঙ্গে দেখা হতে পারে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং ধূসর।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। আত্মীয়দের তরফে সুসংবাদ লাভ করতে পারেন। পরিবারে মনোমালিন্য দূর হবে। স্বামী-স্ত্রীর জন্য দিন ভালো। পড়ুয়ারা পড়াশোনার বিষয় চিন্তিত থাকবেন। আপনার শুভ সংখ্যা ২৪ ও রং হালকা ক্রিম।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কর্মক্ষেত্রে মনোযোগী হবেন না। চাকরিজীবীদের জন্য দিন খুব ভালো। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং নীল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আপনার কারণে অন্যের ভালো হতে পারে। নতুন কাজের অনুপ্রেরণা লাভ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে আবেগঘন সম্পর্ক গড়ে উঠবে। খাওয়া-দাওয়ার যত্ন নিন। আপনার শুভ সংখ্যা ৫ ও রং বাদামি।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। স্বাস্থ্যের যত্ন নিন। ব্যবসায়িক সমস্যার সমাধান হবে। স্বামী-স্ত্রী একে অপরের অনুভূতি বুঝতে পারবেন। পরিবারের সকলেই আপনার সম্মান করবেন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রং হালকা সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। আর্থিক বিষয় সাফল্য অর্জন করবেন। সন্তানের শিক্ষা, অধ্যয়ন ও কেরিয়ারের চিন্তা দূর হবে। কাশি, জ্বর বা হজমের সমস্যার কারণে চিন্তিত থাকতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৩ ও রং হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। নতুন সুযোগ পাবেন। কাজে ভালো আয় হবে। আটকে থাকা কাজ পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের গুরুত্বপূর্ণ কাজ করতে পারবেন। পরিবারের আনন্দের পরিবেশ থাকবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রং সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। পরিবার সুখ-শান্তি থাকবে। আপনার পরিস্থিতি উন্নত হবে। অবসাদ কমতে পারে। কাজে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং সোনালি।

 

বন্ধ করুন