বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। সম্পর্কে নতুনত্ব থাকবে। মায়ের সহযোগিতায় সমস্যার সমাধান হবে। সাজ-সজ্জা, বিউটিপার্লারে ব্যয় হবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে পারেন। আধিকারিকরা আপনার কাজে সন্তুষ্ট থাকবেন। কোনও নতুন বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন। বিলাসিতা পূর্ণ দিন। সোশ্যাল মিডিয়ায় সময় কাটাবেন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ লাল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। কর্মক্ষেত্রে নিজের ছাপ ছাড়বেন। পড়াশোনায় রুচি বাড়বে। প্রিয় ব্যক্তির প্রতি রাগ হতে পারে। ইন্টারভিউর কল আসার সম্ভাবনা রয়েছে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হাল্কা সবুজ।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। দীর্ঘ সময় থেকে আটকে থাকা সরকারি কাজ পূর্ণ হবে। জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। বদঅভ্যাস প্রকাশ্যে আসতে পারে। অপ্রয়োজনীয় জিনিসে অর্থ ব্যয় হতে পারে। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ লাল।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। অর্থ লগ্নির ফলে লাভ হতে পারে। ব্যবসায় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অলঙ্কার কিনতে পারেন। বিবাহের যোগ সৃষ্টি হচ্ছে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ কমলা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কাজে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। সারাদিন ব্যস্ত থাকবেন। পরিবারকে সময় দিতে পারবেন না। বাড়ির জন্য আসবাব বা কোনও জিনিস কিনতে পারেন। আঘাত পেতে পারেন, সাবধানে থাকুন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। কোনও কাজের কারণে ক্লান্তি অনুভব করতে পারেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সমস্যা হতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটাবেন। স্ত্রীর সহযোগিতায় জীবনের দিক পাল্টে যাবে। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ নীল।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। জীবনসঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। অনৈতিক প্রেম সম্পর্কের ফলে ভাবমূর্তি নষ্ট হতে পারে। ভ্রান্তির কারণে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। সম্পত্তি সংক্রান্ত আইনি মামলার সমাধান হতে পারে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ জাফরানি।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আর্থিক লাভ পেতে পারেন। রাজনীতি রুচি থাকলে বা কর্মরত থাকলে সঠিক পরিকল্পনার ফলে বৃদ্ধি পেতে পারেন। বাচ্চাদের পড়াশোনার কারণে চিন্তিত থাকবেন। সন্তান সুখে বৃদ্ধি হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রঙ সাদা।

বন্ধ করুন