বাংলা নিউজ > ভাগ্যলিপি > Dainik rashifal astrology 30 May 2023: ৩০ মে মঙ্গলবার কেমন কাটবে তুলা থেকে মীনের ভাগ্য? জানুন রাশিফলে

Dainik rashifal astrology 30 May 2023: ৩০ মে মঙ্গলবার কেমন কাটবে তুলা থেকে মীনের ভাগ্য? জানুন রাশিফলে

জানুন ৩০ মের রাশিফল

কার ভাগ্যে শুক্রের গোচরের এই দিনটিতে রয়েছে সাফল্য, আবার কার ভাগ্যে মঙ্গলবারের গঙ্গা দশহরার দিনে রয়েছে ব্যর্থতা? জানুন আজকের রাশিফলে।

মঙ্গলবার ৩০ মে দিনটি ঠিক কেমন কাটতে চলেছে? তার আভাস এসেছে জ্যোতিষ গণনায়। ৩০ মে ২০২৩ এর দৈনিক রাশিফলে দেখে নেওয়া যাক, তুলা থেকে মীন রাশির জাতক জাতিকার ভাগ্যে কী কী রয়েছে। কার ভাগ্যে শুক্রের গোচরের এই দিনটিতে রয়েছে সাফল্য, আবার কার ভাগ্যে মঙ্গলবারের গঙ্গা দশহরার দিনে রয়েছে ব্যর্থতা? জানুন আজকের রাশিফলে।

তুলা- আজকের দিনটি একেবারে মিলিয়ে মিশিয়ে কাটতে চলেছে আপনার জন্য। ব্যবসায় হাত দিতে গেলে জীবনসঙ্গীর পরামর্শ নিয়ে তা করুন। আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা আপনাকে আরও বেশি চাঙ্গা করবে সাফল্যের পথে। সিক্ষার্থীদের সময় ভালো। কোনও দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ সফল হবে।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য মিশ্রিত রূপে ফলদায়ক হবে। আপনার বেশ কিছু শারীরিক কষ্ট চলছে। কারোর কথা শুনে কোনও সিদ্ধান্ত নিতে যাবেন না। বিদ্যার্থীদের নিজের পড়াশোনায় পুরো ফোকাস করতে হবে। লড়াই ঝগড়া বেশি হলে পারিবারিক শান্তি আপনার কারণে ভঙ্গ হতে পারে।

ধনু- খুব দৌড়াদৌড়ি করতে হতে পারে আজ। আর তা করে আপনি বহু কাজে পাবেন সাফল্য। বহুদিন ধরে যদি কাউকে ঋণ ফিরিয়ে দিতে চান, তাহলে তা আজই ভালো সময়। অববাহিতদের বিবাহের প্রস্তাব আসতে পারে। চাকরি সম্পর্কিত কোনও প্রমোশন পেতে পারেন। বাড়িতে তার জন্য কোনও ছোটখাটো পার্টি হতে পারে। 

মকর- টাকা পয়সার বিষয়ে আজ দিনভর সাবধান থাকুন। কারোর থেকে ধার না নেওয়া হলে তা নিয়ে সাবধানতা প্রয়োজন। পরিবারের সদস্যজের প্রয়োজনীয়তার দিকে খেয়াল রাখতে হবে। কোনও কোর্সে বিদ্যার্থীরা বিশেষ পড়াশোনা করতে চাইলে তা করতে পারবেন। শ্বশুরবাড়ির লোকজনের থেকে সাবধানতা প্রয়োজন।

কুম্ভ- আজকের দিনটি আপনার জন্য মান সম্মানে ভরা হবে। আপনার গাড়ি বাড়ি কেনার পুরো সুযোগ আজ হবে। জীবনসঙ্গীর সম্পূর্ণ সান্নিধ্য আপনি পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে যেতে পারেন কোনও ধার্মিক যাত্রায়। আশপাশে কোনও বিবাদ চললে তা মিটিয়ে নেওয়ারও সুযোগ আসবে। 

মীন- কোনও নতুন কাজের শুরু করার জন্য আজকের দিনটি দারুন ভালো। একাধিক সূত্র থেকে আপনার কাছে আসতে থাকবে টাকা। আর্থিক পরিস্থিতি আগের থেকে অনেকটাই ভালো হবে। কোথাও লগ্নি করলে পাবেন লাভ।

 

 

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে? রাত পোহালেই বাজেট ২০২৪-২৫! নির্মলার ভাষণ থেকে কী কী আশা করছে দেশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.