বাংলা নিউজ > ভাগ্যলিপি > Janmashtami Puja : জন্মাষ্টমীতে মধ্যরাতে করা এই বিশেষ উপায় আপনার ভাগ্য বদলে দিতে পারে

Janmashtami Puja : জন্মাষ্টমীতে মধ্যরাতে করা এই বিশেষ উপায় আপনার ভাগ্য বদলে দিতে পারে

জন্মাষ্টমীর উপায়

Janmashtami Puja : এমনটা বিশ্বাস করা হয় যে জন্মাষ্টমীর রাত ১২ টায় নেওয়া কিছু বিশেষ ব্যবস্থা জীবনের ঝামেলা থেকে মুক্তি দিতে পারে। চলুন জেনে নিই তাদের সম্পর্কে।

যে কোনও ইচ্ছা পূরণের জন্য চারটি রাতকে সেরা বলে মনে করা হয়। প্রথমটি কালরাত্রি, দ্বিতীয়টি অহোরাত্রি, তৃতীয়টি দারুণরাত্রি এবং চতুর্থটি মোহরাত্রি অর্থাৎ জন্মাষ্টমীর রাত। এই দিনে (জন্মাষ্টমী উপায়) গৃহীত ব্যবস্থা অবশ্যই সফল হয়।

জন্মাষ্টমীর রাত ১২টায় ভগবান শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল। জ্যোতিষশাস্ত্রে এই সময়টিকে খুবই শুভ বলে মনে করা হয়। জন্মাষ্টমীর রাতে ১২ টায় ভগবান শ্রীকৃষ্ণকে জাফরান মিশ্রিত দুধ দিয়ে অভিষেক করুন। এটি আপনার জীবনে দীর্ঘস্থায়ী সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসে।

অর্থ লাভের জন্য এই ব্যবস্থাগুলি করুন: জন্মাষ্টমীর দিন সকালে স্নান সেরে যেকোনো রাধা-কৃষ্ণ মন্দিরে গিয়ে শ্রীকৃষ্ণকে হলুদ ফুলের মালা অর্পণ করুন। এর কারণে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা তৈরি হয় এবং আর্থিক সমস্যা দূর হতে শুরু করে। এই দিনে মন্দিরে হলুদ বস্ত্র, হলুদ ফল, হলুদ শস্য এবং হলুদ মিষ্টি দান করলে জীবনে ধন-সম্পদ ও খ্যাতি বৃদ্ধি পায়।

পরিবারে শান্তির প্রতিকার: পরিবার ঝগড়া-বিবাদে অস্থির থাকলে জন্মাষ্টমীর সন্ধ্যায় বাড়ির তুলসী গাছের কাছে ঘি-এর প্রদীপ জ্বালান। এরপর 'ওম নমো ভগবতে বাসুদেবায়' জপ করে তুলসীকে ১১ বার প্রদক্ষিণ করুন। আপনার পরিবারে প্রেমের পরিবেশ থাকবে।

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

এই কাজে শ্বশুরবাড়ির কাছে টাকা চাওয়া যৌতুক নয়, জামাইয়ের পক্ষে হাইকোর্টের রায় লোকসভা ভোটে হাওয়া কোনদিকে? সমীক্ষায় বিজেপি, কংগ্রেসের অঙ্ক নিয়ে আভাস কী? যৌন হেনস্থা, জমি দখল, ভোট লুঠ, সন্দেশখালি রিপোর্ট জাতীয় মানবাধিকার কমিশনের রাজ্যবাসীর মঙ্গল কামনায় কালীঘাট মন্দিরে মমতা, নববর্ষের প্রাক্কালে দিলেন পুজো ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? আগামিকাল কেমন কাটবে আপনার? পয়লা বৈশাখে কাদের ভাগ্য চমকাবে? জানুন রাশিফল গরমের ছুটিতে রহস্যের সমাধান করতে আসছে ফেলুদা, প্রকাশ্যে নয়ন রহস্যের পোস্টার ‘দীপঙ্করের সঙ্গে ভোরের গঙ্গা দেখতে প্রিন্সেপ ঘাট যাব’,নববর্ষে বাড়ি কিনছেন অহনা! গেরুয়া পরে কাশীর মন্দিরে পাহারা পুলিশের, খাঁকি উর্দি কোথায় গেল? বিতর্ক তুঙ্গে এক ওভারে ছয় ছক্কা! যুবরাজ-গিবসদের স্মৃতি ফেরালেন নেপালের দীপেন্দ্র সিং

Latest IPL News

ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.