বাংলা নিউজ > ভাগ্যলিপি > বছরের প্রথম চন্দ্রগ্রহণের প্রভাবে অর্থ লাভের যোগ রয়েছে এই রাশির জাতকদের
২৬ মে, পূর্ণিমার দিনে বছরের প্রথম চন্দ্রগ্রহণ পরিলক্ষিত হবে।
২৬ মে, পূর্ণিমার দিনে বছরের প্রথম চন্দ্রগ্রহণ পরিলক্ষিত হবে।

বছরের প্রথম চন্দ্রগ্রহণের প্রভাবে অর্থ লাভের যোগ রয়েছে এই রাশির জাতকদের

এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ। জ্যোতিষ গণনা অনুযায়ী বৃশ্চিক রাশি ও অনুরাধা নক্ষত্রে এই গ্রহণ লাগবে।

২৬ মে, পূর্ণিমার দিনে বছরের প্রথম চন্দ্রগ্রহণ পরিলক্ষিত হবে। তবে এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ। জ্যোতিষ গণনা অনুযায়ী বৃশ্চিক রাশি ও অনুরাধা নক্ষত্রে এই গ্রহণ লাগবে। তাই বৃশ্চিক রাশির জাতকদের ওপর এই গ্রহণের সর্বাধিক প্রভাব পড়বে। সাতটি রাশি এই গ্রহণের শুভ ফল লাভ করবে—

মেষ- এই রাশির জন্য চন্দ্রগ্রহণ শুভ ইঙ্গিত নিয়ে আসছে। এ সময় সমস্ত কাজ পূর্ণ হবে। তবে স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। তাই নিজের যত্ন নিন। আর্থিক পরিস্থিতি মজবুত থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় কাজে রুচি বাড়বে।

বৃষ- আর্থিক দিক দিয়ে এই গ্রহণ শুভ। আটকে থাকা কাজ পূর্ণ হবে। আকস্মিক অর্থ লাভ হতে পারে। গাড়ি ও বাড়ি কিনতে পারেন। লাভের সুযোগ পাবেন। মায়ের স্বাস্থ্যোন্নতি হবে।

মিথুন- এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ শুভ প্রভাব বিস্তার করবে। এই রাশির জাতকদের আর্থিক লাভ হতে পারে। পাশাপাশি কাজে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। তবে এ সময় বাদ-বিবাদ থেকে দূরে থাকুন।

সিংহ- চন্দ্রগ্রহণের সময় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। কাজ ও ব্যবসায় সাফল্য লাভ করতে পারেন। তবে এ সময় স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পাশাপাশি পরিজনদের স্বাস্থ্যের যত্ন নেওয়াও জরুরি। গ্রহণের অশুভ প্রভাব থেকে বাঁচার জন্য শিবের পুজো করুন।

কন্যা- এই রাশির জাতকদেরও অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এ সময় আর্থিক পরিস্থিতি মজবুত হবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। কাজে সাফল্য লাভ করবেন। মনোবাঞ্ছিত ফল লাভ করতে পারেন।

মকর- আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অর্থ লাভ করতে পারেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায় লাভ হতে পারে। স্বাস্থ্য সমস্যা দূর হওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন- এই রাশির জাতকদের ভাগ্য বৃদ্ধি হবে। পরিকল্পনা সফল হবে। আর্থিক লাভের প্রবল যোগ রয়েছে। তবে এ সময় পরিজনদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। গ্রহণের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে ১০৮ বার চন্দ্রের বীজ মন্ত্র জপ করা উচিত।

বন্ধ করুন