বাংলা নিউজ > ভাগ্যলিপি > মেষে ত্রিগ্রহী যোগ, দুশ্চিন্তা ও আর্থিক লোকসান বাড়বে এই ৩ রাশির জাতকদের
হিন্দু পঞ্জিকা অনুযায়ী ৮ এপ্রিল মেষ রাশিতে গোচর করেছে বুধ।

মেষে ত্রিগ্রহী যোগ, দুশ্চিন্তা ও আর্থিক লোকসান বাড়বে এই ৩ রাশির জাতকদের

  • জ্যোতিষ শাস্ত্র মতে কোনও একটি রাশি দুটি বা তিনটি গ্রহের যুতি বিশেষ গুরুত্ব বহন করে। বর্তমানে মেষ রাশিতে তিনটি গ্রহের যুতি রয়েছে।

জ্যোতিষশাস্ত্র মতে, কোনও একটি রাশি দুটি বা তিনটি গ্রহের যুতি বিশেষ গুরুত্ব বহন করে। বর্তমানে মেষ রাশিতে তিনটি গ্রহের যুতি রয়েছে।

হিন্দু পঞ্জিকা অনুযায়ী, ৮ এপ্রিল মেষ রাশিতে গোচর করেছে বুধ। এর পর ১২ এপ্রিল এই রাশিতে রাহুর প্রবেশ ঘটেছে। আবার ১৪ এপ্রিল সূর্যও এই রাশিতে গোচর করেছে। এ ভাবে মেষ রাশিতে সৃষ্টি হয়েছে ত্রিগ্রহী যোগ। যা সমস্ত ১২ রাশির ওপর প্রভাব বিস্তার করছে। 

এই ত্রিগ্রহী যোগের কারণে তিনটি রাশির জাতকদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নিন—

মেষ- এই রাশির জাতকদের সাবধানতা অবলম্বনের পরামর্শ দেওয়া হচ্ছে। এ সময় আর্থিক বিষয় সতর্ক থাকতে হবে, কারণ লোকসান হতে পারে। এই রাশিতে ত্রিগ্রহী যোগ হয়েছে। এর ফলে মেষ জাতকদের মধ্যে বিভ্রান্তি থাকবে। এই বিভ্রান্তি এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। পাশাপাশি অহঙ্কার ত্যাগ করুন।

আরও পড়ুন: আজ বাড়ি ফেরার আগেই পেতে পারেন পদোন্নতির খবর, বেতন বাড়বে এই রাশির জাতকরা

মিথুন- তিনটি গ্রহের যুতির ফলে মিথুন জাতকদেরও আর্থিক বিষয় বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেম জীবন প্রভাবিত হতে পারে। এমনকী মানসিক অবসাদের শিকারও হতে পারেন। পুরনো ঋণ শোধ করতে সমস্যার মুখে পড়বেন। নতুন চাকরির খোঁজে থাকলে সমস্যার মুখে পড়তে পারেন।

তুলা- যতদিন ত্রিগ্রহী যোগ থাকবে এই রাশির জাতকদের সমস্ত বিবাদ থেকে দূরে থাকতে হবে। বিভ্রান্তি ও অবসাদের কারণে সিদ্ধান্ত নিতে সমস্যা দেখা দিতে পারে। সাবধানে গাড়ি চালান। অচেনা ব্যক্তির ওপর বিশ্বাস করবেন না। জীবনসঙ্গীর পরামর্শ কাজে আসতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করুন।

বন্ধ করুন