বাংলা নিউজ > ভাগ্যলিপি > HS Result 2022: উচ্চমাধ্যমিকে কোন কোন রাশির জাতক জাতিকারা করতে পারেন বাজিমাত? কী বলছেন জ্যোতিষবিদ
কেমন হতে চলেছে উচ্চমাধ্যমিকের ফল?

HS Result 2022: উচ্চমাধ্যমিকে কোন কোন রাশির জাতক জাতিকারা করতে পারেন বাজিমাত? কী বলছেন জ্যোতিষবিদ

  • উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলাফল, কোন রাশির জাতক জাতিকরা করছে এবারের পরীক্ষায় বাজিমাত? চলুন দেখে নেওয়া যাক জ্যোতিষ বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের বিশ্লেষণ।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে বুধ এবং চন্দ্রের শুভ পরিবর্তনে কোন কোন রাশির জাতক-জাতিকা উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অন্যদের থেকে ভালো ফল করতে চলেছে, বর্তমান সময়ের গ্রহ নক্ষত্র পরিস্থিতি বিচার করে কোন রাশি এবার তাদের ঈপ্সিত লক্ষ্যের দিকে পৌঁছাতে পারবেন সেব্যাপারে চলুন দেখে নেওয়া যাক।

বৃষ TAURUS: জাতক বা জাতিকা এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বিশেষ ভাবে ভালো ফল লাভ করবে। উচ্চ শিক্ষা ক্ষেত্রে প্রিয়জনদের সহযোগিতা পাবেন এবং পরিবারের সমর্থনও পাবেন। শিক্ষা ক্ষেত্রে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষভাবে শুভ হবে। বৃষ রাশির জাতক জাতিকার উচ্চ শিক্ষার ক্ষেত্রে পান্না (রত্ন) খুবই ফলদায়ক রূপে বিবেচিত হয়।

শুভ মূল :- বৃহদ্দারক

মিথুন : জাতক-জাতিকার মন আত্মবিশ্বাসে পূর্ণ থাকবে। পরিবারের স্বাচ্ছন্দ্যের প্রসার ঘটবে। উচ্চ মাধ্যমিক পরীক্ষার ক্ষেত্রে শুভ পরিবর্তন সম্ভব। মায়ের সহযোগিতা পাবেন। কলা এবং বাণিজ্য বিভাগের থেকে বিজ্ঞান বিভাগের জাতক-জাতিকারা একটু এগিয়ে থাকবেন।

এই রাশির জাতক-জাতিকাদের উচ্চশিক্ষার ক্ষেত্রে মুনস্টোন (রত্ন) ধারণ করা উচিত।

শুভ মূল :- ক্ষীরিকা

কন্যা : এই রাশির জাতক-জাতিকারা এবারের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ভালো ফল লাভ করবে। পরিবার এবং প্রিয় জন মানুষদের মাধ্যমে পরবর্তী উচ্চশিক্ষা ক্ষেত্রে তারা সাফল্য পাবেন। বাণিজ্য বিভাগের ছাত্র-ছাত্রীরা বিশেষভাবে সাফল্য লাভ করবেন। কন্যা রাশির জাতক-জাতিকাদের শিক্ষা ক্ষেত্রে মুক্ত এবং পোখরাজ (রত্ন) খুবই শুভ হয়ে থাকে।

শুভ মূল :- ক্ষীরিকা এবং বামনহাটি

মকর : এই রাশির জাতক জাতিকারা উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বিশেষভাবে সাফল্য লাভ করবে, এবং পরবর্তী উচ্চশিক্ষায় তাদের শুভ যোগ বর্তমান রয়েছে। বাণিজ্য বিভাগের তুলনায় কলা এবং বিজ্ঞান বিভাগের ছাত্র-ছাত্রীরা এগিয়ে থাকবেন।

মকর রাশির জাতক জাতিকাদের উচ্চশিক্ষার জন্য নীলা এবং পান্না খুবই ফলদায়ক হয়ে থাকে

শুভ মূল :- শ্বেত বেড়েলা এবং পান্না

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

যোগাযোগ: 8777679776

 

বন্ধ করুন