বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: ২০২২ মোটেও ভালো কাটবে না এই ৫ রাশির, দেখা দিতে পারে স্বাস্থ্য ও আর্থিক সমস্যা
বছরের শুরুতে রাশির সপ্তম স্থানে শনির উপস্থিতির ফলে নতুন চ্যালেঞ্জের মুখে পড়বেন কর্কট রাশির জাতকরা।

Horoscope 2022: ২০২২ মোটেও ভালো কাটবে না এই ৫ রাশির, দেখা দিতে পারে স্বাস্থ্য ও আর্থিক সমস্যা

অনেকে সুখ, সৌভাগ্যের স্বপ্ন দেখছেন। রাশি বিচার করে প্রত্যেক জাতকের নববর্ষের ভাগ্যফল জানা যায়।

কয়েক ঘণ্টা পরেই নববর্ষ। সকলেই নিজের নিজের মতো করে নতুন বছর সুন্দরভাবে সাজাতে চাইছেন। অনেকে সুখ, সৌভাগ্যের স্বপ্ন দেখছেন। রাশি বিচার করে প্রত্যেক জাতকের নববর্ষের ভাগ্যফল জানা যায়। এই ১২টি রাশির মধ্যে কারও কারও জন্য ২০২২ অত্যন্ত শুভ। আবার কয়েকটি এমন রাশি আছে, যাঁদের ২০২২ সাল ভালো কাটবে না। কোন রাশির কথা বলা হচ্ছে? জেনে নিন--

মেষ- এই রাশির ২০২২ সাল খুব একটা শুভ কাটবে না বলে মত জ্যোতিষীদের। প্রেম জীবনে ওঠা-নামার মুখে পড়বেন। মার্চ মাসে শনি ও বুধের যুতির ফলে অসুস্থ হয়ে পড়তে পারেন। মে থেকে অগাস্ট পর্যন্ত মঙ্গলের গোচরের প্রভাবে শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

মিথুন- গ্রহ গতি নববর্ষে চ্যালেঞ্জ নিয়ে আসছে মিথুন রাশির জাতকদের জীবনে। তবে এর পাশাপাশি ভালো সুযোগও পাবেন। মার্চ মাসে শনি রাশির অষ্টম স্থানে আসায় আর্থিক ক্ষতি হতে পারে। এ সময় স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে।

কর্কট- বছরের শুরুতে এই রাশির সপ্তম স্থানে শনির উপস্থিতির ফলে নতুন চ্যালেঞ্জের মুখে পড়বেন কর্কট রাশির জাতকরা। তবে মঙ্গলের গোচরের ফলে আত্মবিশ্বাস বাড়বে। এপ্রিলে রাশি পরিবর্তনের ফলে জীবনে পরিবর্তন আসতে পারে। বছরের শেষে আর্থিক পরিস্থিতি প্রভাবিত হবে।

কন্যা- স্বাস্থ্য দুর্বল হতে পারে নতুন বছরে। এপ্রিল, জুন এবং সেপ্টেম্বর মাস অত্যন্ত চ্যালেঞ্জপূর্ণ থাকবে। ২৬ ফেব্রুয়ারি মকর রাশিতে মঙ্গলের গোচর হবে। যার ফলে জীবনে কোনও পরিবর্তন দেখা দিতে পারে।

ধনু- বছরের শুরুতে মানসিক অবসাদ থাকবে এই রাশির জাতকদের জীবনে। পারিবারিক জীবনে মতভেদ হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

বন্ধ করুন