বাংলা নিউজ > ভাগ্যলিপি > worship of sun god: রবিবার এই পদ্ধতিতে করুন সূর্য দেবের পুজো, সব কাজে পাবেন সফলতা

worship of sun god: রবিবার এই পদ্ধতিতে করুন সূর্য দেবের পুজো, সব কাজে পাবেন সফলতা

বিশ্বাস করা হয় যে রবিবার দিন সূর্যের উপাসনা এবং মন্ত্র জপ করলে সূর্য দেবতা প্রসন্ন হন এবং কাঙ্খিত ফল দান করেন।  

worship of sun god: রবিবার হল সমগ্র বিশ্বকে আলোকিত করা সূর্য দেবতার উপাসনার দিন। আসুন জেনে নিই কী উপায়ে করবেন সূর্য দেব কে প্রসন্ন। 

বিশ্বাস করা হয় যে রবিবার দিন সূর্যের উপাসনা এবং মন্ত্র জপ করলে সূর্য দেবতা প্রসন্ন হন এবং কাঙ্খিত ফল দান করেন।

সূর্য দেবতার পুজোর পদ্ধতি

সূর্য পুজো র জন্য তামার থালা ও তামার পাত্র ব্যবহার করুন। লাল চন্দন ও লাল ফুলের ব্যবস্থা রাখুন। একটি প্রদীপ নিন। একটি পাত্রে জল নিয়ে তাতে এক চিমটি লাল চন্দনের গুঁড়া ও লাল ফুল দিন। থালায় প্রদীপ ও ঘট রাখুন। ওম সূর্যায় নমঃ মন্ত্র জপ করে সূর্যকে নমস্কার করুন। একটি পাত্র দিয়ে সূর্যদেবকে জল নিবেদন করুন। সূর্য মন্ত্র জপ করতে থাকুন। অর্ঘ্য উৎসর্গ করার সময় পাত্র থেকে জলের স্রোতের দিকে চোখ রাখুন। জলের স্রোতে সূর্যের প্রতিচ্ছবি বিন্দু হিসাবে ফুটে উঠবে।

সূর্যকে অর্ঘ্য নিবেদন করার সময়, উভয় বাহু এত উঁচু করুন যাতে জলের স্রোতে সূর্যের প্রতিফলন দেখা যায়। সূর্য দেবতার পুজো করুন। এরপর হাত জোড় করে নমস্কার করুন। উদীয়মান সূর্যকে নমস্কার ও দর্শন করলে আমাদের শরীরে ইতিবাচক শক্তি সঞ্চারিত হয়। ব্যবসায় কেরিয়ারে সাফল্য অর্জিত হয়।

সূর্য পুজোর কিছু গুরুত্বপূর্ণ মন্ত্র রয়েছে। এই মন্ত্রগুলি জপ করলে সূর্যের কৃপা সর্বদা আমাদের সঙ্গে  থাকে। প্রতিদিন সকালে বা সন্ধ্যায় অস্ত যাওয়ার সময় সূর্য মন্ত্র জপ করলে সূর্যের কৃপা সর্বদা আমাদের সঙ্গে  থাকে। সূর্যের কৃপায় আমরা স্বাস্থ্য, সম্পদ, সমৃদ্ধি, বুদ্ধি এবং সাফল্য পাই।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: জামশেদপুরকে হারালেই দুইয়ে উঠবে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট আমাদের সম্মতি ছাড়া রাম রহিমকে আর প্যারোলে মুক্তি দেবেন না, কড়া হাইকোর্ট আর্টিকেল ৩৭০-এর অ্যাকশন দৃশ্যের শ্যুট শেষ হতেই ইয়ামি-আদিত্য পান সুখবর!বললেন কী? মেয়েদেরও টেস্টের জন্য তৈরি করবে BCCI, ৬ বছর পরে হচ্ছে ঘরোয়া লালবলের টুর্নামেন্ট মিষ্টি না খেলেও কেন বেড়ে যায় ব্লাড সুগার? কেন হয় এমন? কীভাবে সামলাবেন গোড়ালি ভেঙেছে ধর্মেন্দ্রর? ডিলিট করা ছবি থেকে শুরু জল্পনা সরকারি সুবিধা পেতে হবে তো! তাই তড়িঘড়ি জামাইবাবুকেই বিয়ে করলেন মহিলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.