বাংলা নিউজ > ভাগ্যলিপি > ১৬ জুন বহু রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছেন! মা লক্ষ্মীর কৃপা কাদের ওপর থাকবে?
এই দিনে দেবী লক্ষ্মী ও বিষ্ণুর পূজা করার নিয়ম আছে।

১৬ জুন বহু রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছেন! মা লক্ষ্মীর কৃপা কাদের ওপর থাকবে?

  • প্রতিদিন গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে রাশিফলও পরিবর্তন হয়। গ্রহ ও নক্ষত্রের অবস্থান প্রতিদিন পরিবর্তিত হয়। ১৬ জুন ২০২২, বৃহস্পতিবার, শুক্র এবং রাহু মেষ রাশিতে রয়েছে। বুধ বৃষ রাশিতে থাকবে।

অনেক রাশি বৃহস্পতিবার মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে পারে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা ১৬ জুন গ্রহের অবস্থান পরিবর্তনের সুবিধা পাবেন-

প্রতিদিন গ্রহের অবস্থান পরিবর্তনের ফলে রাশিফলও পরিবর্তন হয়। গ্রহ ও নক্ষত্রের অবস্থান প্রতিদিন পরিবর্তিত হয়। ১৬ জুন ২০২২, বৃহস্পতিবার, শুক্র এবং রাহু মেষ রাশিতে রয়েছে। বুধ বৃষ রাশিতে থাকবে। সূর্য মিথুন রাশিতে চলে গেছে। কেতু তুলা রাশিতে রয়েছে। চন্দ্র` ধনু রাশিতে রয়েছে। শনিদেব কুম্ভ রাশিতে রয়েছেন। বৃহস্পতি ও মঙ্গল মীন রাশিতে পাড়ি দিচ্ছে। ১৬ জুন বৃহস্পতিবার। বৃহস্পতিবারকে ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গ করা হয়। এই দিনে দেবী লক্ষ্মী ও বিষ্ণুর পূজা করার নিয়ম আছে। জেনে নিন কোন রাশিতে বৃহস্পতিবার মা লক্ষ্মীর আশীর্বাদ হবে-

মিথুন- মন খুশি থাকবে। আত্মবিশ্বাস বাড়বে।সাংসারিক জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে। বুদ্ধি করে সিদ্ধান্ত নিন। কাজের উন্নতি হবে বলে আশা করা হচ্ছে। সহকর্মীদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। প্রগতির পথ সুগম হবে। টাকা পাওয়া যাবে। বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান পাওয়া যেতে পারে। পৈতৃক সম্পত্তিতে লাভ হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে।

কন্যা রাশি- মনে শান্তি থাকবে। চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পেতে পারেন।অগ্রগতির পথ সুগম হবে। আয় বাড়বে। বহু প্রতীক্ষিত কাজ শেষ হবে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। আশা করি ভালো সুযোগ পাব। ব্যবসা বাড়বে। অর্থ পরিস্থিতির উন্নতি হতে পারে। ভাই-বোনের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মীন - আত্মবিশ্বাস পূর্ণ থাকবে। কথাবার্তায় মাধুর্য থাকবে।কোন সম্পত্তি আয়ের মাধ্যম হয়ে উঠতে পারে। ভালো আকারে থাকা. সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। পড়ার প্রতি আগ্রহ বাড়বে। একাডেমিক ও গবেষণামূলক কাজের সুখকর ফলাফল হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। অর্থলাভের যোগ হবে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বন্ধ করুন