বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lunar eclipse : গ্রহণের প্রভাব থাকবে এক মাস ,জেনে নিন কুম্ভ রাশির উপর এর কী প্রভাব পড়তে চলেছে

Lunar eclipse : গ্রহণের প্রভাব থাকবে এক মাস ,জেনে নিন কুম্ভ রাশির উপর এর কী প্রভাব পড়তে চলেছে

জ্যোতিষীদের মতে, গ্রহণের প্রভাব এক মাস স্থায়ী হয়।   

Lunar eclipse : কোন কোন রাশির জন্য চন্দ্রগ্রহণ শুভ প্রভাব নিয়ে আসছে? কুম্ভ রাশিতে এর প্রভাব কী হতে পারে জেনে নিন এখান থেকে।

জ্যোতিষীদের মতে, ১৫ দিনের মধ্যে দুটি গ্রহন হওয়া শুভ বলে মনে করা হয় না। এমন পরিস্থিতিতে বছরের শেষ চন্দ্রগ্রহণ কিছু রাশির উপর অশুভ প্রভাব ফেলবে, কিছু রাশির উপর গ্রহনের শুভ প্রভাব পড়বে। জ্যোতিষীদের মতে, গ্রহণের প্রভাব এক মাস স্থায়ী হয়।

চন্দ্রগ্রহণ এবং সূর্যগ্রহণ ভৌগলিক ঘটনা, তবে জ্যোতিষশাস্ত্রেও এর গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, যেকোনো গ্রহন মানুষের জীবনে নেতিবাচক প্রভাব ফেলে। এর আগে, ২৫ অক্টোবর একটি সূর্যগ্রহণ হয়েছিল এবং ১৫ দিনের মধ্যে এই দ্বিতীয় চন্দ্রগ্রহণ হল। তবে এটি কুম্ভ রাশির জাতকদের জন্য শুভ ফলাফল বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক ৮ নভেম্বর চন্দ্রগ্রহণের প্রভাব কুম্ভ রাশির জাতকদের ওপর কী পড়বে।

চন্দ্রগ্রহণের তারিখ এবং সময়

২০২২ সালের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ ভারতীয় সময় অনুযায়ী ৮ নভেম্বর মঙ্গলবার ছিল এবং গ্রহণ সন্ধ্যা ০৬.১৯ পর্যন্ত চলেছে।

সুতক সময়কাল

চন্দ্রগ্রহণের সময় সূতক সময় শুরু হয়েছিল ভোর সাড়ে ৫টা থেকে। বছরের শেষ চন্দ্রগ্রহণ ভারতের কিছু অংশ থেকে দেখা গেছে। তাই চন্দ্রগ্রহণের সূতক কাল বৈধ হবে।

চন্দ্রগ্রহণ কোথায় দেখা গেছে ?

২০২২ সালের শেষ চন্দ্রগ্রহণ ভারত, দক্ষিণ/পূর্ব ইউরোপ, অস্ট্রেলিয়া, উত্তর ও দক্ষিণ আমেরিকা, প্রশান্ত মহাসাগরীয় আটলান্টিক এবং ভারত মহাসাগর সহ এশিয়ার অনেক দ্বীপে দৃশ্যমান ছিল ।

কুম্ভ রাশিতে চন্দ্রগ্রহণের প্রভাব

বছরের শেষ চন্দ্রগ্রহণ কুম্ভ রাশির জাতকদের জীবনে উন্নতি ও সমৃধ্ধি বয়ে আনবে। শনি গ্রহের অধিকারী কুম্ভ রাশির জাতক জাতিকারা গ্রহনের প্রভাবে প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের এই চন্দ্রগ্রহণ সব ক্ষেত্রেই সাফল্য দেবে। যারা চাকরি খুঁজছেন তারা সাফল্য পেতে পারেন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের উচ্চ আধিকারিকদের সঙ্গে ভালো সম্পর্ক হবে, তারা উন্নতি করবেন। কর্মকর্তারা নিজেরাই উদ্যোগ নেবেন কুম্ভ রাশির জাতক জাতিকাদের প্রমোশনের জন্য। আপনি যদি চাকরির ক্ষেত্রে কোথাও ইন্টারভিউ দিয়ে থাকেন, তাহলে সিলেক্ট হবার সম্ভাবনা রয়েছে । এই চন্দ্রগ্রহণের প্রভাবে ভাগ্য আপনাকে পুরোপুরি সাহায্য করবে। আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আপনি অনেক সুযোগ পাবেন। আর্থিক বিষয়েও সুবিধা পাবেন ও লাভবান হবেন।অনেক দিন ধরে আটকে থাকা অর্থও ফেরত পাবেন এই সময় ।

 

 

বন্ধ করুন