বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mangal Gochar May 2022: মীনে গোচর মঙ্গলের, ১৭ মে থেকে কোন রাশির ভালো সময় শুরু? কাদের খারাপ কাটবে?
আগামী ১৭ মে রাশি পরিবর্তন করতে চলেছেন মঙ্গল। প্রবেশ করবেন মীন রাশিতে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)
আগামী ১৭ মে রাশি পরিবর্তন করতে চলেছেন মঙ্গল। প্রবেশ করবেন মীন রাশিতে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

Mangal Gochar May 2022: মীনে গোচর মঙ্গলের, ১৭ মে থেকে কোন রাশির ভালো সময় শুরু? কাদের খারাপ কাটবে?

  • Mangal Gochar May 2022: জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহের বিশেষ স্থান আছে। মঙ্গলকে সব গ্রহের সেনাপতি হিসেবে বিবেচনা করা হয় জ্যোতিষশাস্ত্রে। শুধু তাই নয়, মঙ্গলকে শক্তি, সাহস এবং পরাক্রমের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। যে গ্রহ আগামী ১৭ মে রাশি পরিবর্তন করতে চলেছেন।

আগামী ১৭ মে রাশি পরিবর্তন করতে চলেছেন মঙ্গল। প্রবেশ করবেন মীন রাশিতে। তার ফলে কয়েকটি রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। কয়েকটি রাশির জাতকদের আবার সমস্যা বাড়বে।

জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহের বিশেষ স্থান আছে। মঙ্গলকে সব গ্রহের সেনাপতি হিসেবে বিবেচনা করা হয় জ্যোতিষশাস্ত্রে। শুধু তাই নয়, মঙ্গলকে শক্তি, সাহস এবং পরাক্রমের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই পরিস্থিতিতে মঙ্গলের গোচরের ফলে কোন রাশির কী প্রভাব পড়বে, তা দেখে নিন -

মেষ রাশি- মন অশান্ত থাকবে। সংযত থাকুন। পরিবারের সমস্যায় নজর দিন। বাবার সঙ্গ পাবেন। কোনও সম্পত্তি থেকে অর্থ পাবেন।

বৃষ রাশি- কথাবার্তায় মাধুর্য থাকবে। মন অশান্ত থাকবে। চাকরিতে উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। উন্নতির পথ প্রশস্ত হবে।

মিথুন রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। ধৈর্য কমবে। মান-সম্মান বাড়বে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট রাশি- মন প্রসন্ন থাকবে। লেখালেখি বা গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। উপহার হিসেবে পোশাক পেতে পারেন। ধর্মীয় কাজে অংশগ্রহণ করার সম্ভাবনা আছে।

সিংহ রাশি- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। মনে শান্তি ও প্রসন্নতা থাকবে। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। শরীরের দিকে নজর দিন।

কন্যা রাশি- কথাবার্তায় সংযত থাকুন। ব্যবসায় উন্নতি হবে। ব্যবসার কাজে বিদেশযাত্রার যোগ আছে। 

তুলা রাশি- আত্মবিশ্বাসের অভাব থাকবে। মনে দুশ্চিন্তা থাকবে। কর্মক্ষেত্রে সমস্যার মুখে পড়তে হবে। বেশি দৌড়ঝাঁপ করতে হবে।

বৃশ্চিক রাশি- মন অশান্ত থাকবে। মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন।পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন।

ধনু রাশি- মনে দুশিন্তা থাকবে। সংযত থাকুন। স্বাস্থ্যের প্রতি নজর দিন।পরিবারের শান্তি বজায় রাখুন। ব্যর্থ দৌড়ঝাঁপ হবে।

মকর রাশি- শিক্ষাক্ষেত্রে মনোযোগ থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় বা ইন্টারভিউয়ে সাফল্য লাভ করবেন। বিদেশযাত্রার যোগ আছে। সম্মান বাড়বে আপনার।

কুম্ভ রাশি- মন প্রসন্ন থাকবে। চাকরিতে উন্নতি হবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। গবেষণা সংক্রান্ত কাজে মান-সম্মান বাড়বে।

মীন রাশি- মন প্রসন্ন থাকবে। পরিবারের কোনও দায়িত্ব পেতে পারেন। আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। ব্যবসায় পরিশ্রম বাড়বে। যাত্রার খরচ বাড়বে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা যে পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন