বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুরু হচ্ছে মঙ্গলের বক্রদশা, কোন রাশির ক্ষেত্রে কী অমঙ্গল ঘটতে চলেছে, দেখুন
৪ অক্টোবর থেকে শুরু হচ্ছে মঙ্গলের বক্রিদশা।
৪ অক্টোবর থেকে শুরু হচ্ছে মঙ্গলের বক্রিদশা।

শুরু হচ্ছে মঙ্গলের বক্রদশা, কোন রাশির ক্ষেত্রে কী অমঙ্গল ঘটতে চলেছে, দেখুন

  • যে রাশিগুলির জন্য মঙ্গলের বক্রিদশা অশুভ, তাদের ক্ষেত্রে চাকরি ও ব্যবসায় সমস্যা সৃষ্টি হতে পারে। ২৩ ডিসেম্বর পর্যন্ত মীন রাশিতে থাকবে মঙ্গল। ১৪ নভেম্বর থেকে সোজা পথে হাঁটতে শুরু করবে এই গ্রহ।

বক্র হয়ে মীন রাশিতে প্রবেশ করছে মঙ্গল। ৪ অক্টোবর থেকে শুরু হচ্ছে মঙ্গলের বক্রদশা। মঙ্গল সাহস, শক্তি, হিংসা, ক্রোধ ও ঋণের কারক। তাই মঙ্গলের উল্টোপথে গমন কয়েকটি রাশির জন্য অশুভ ফল দিয়ে থাকে। 

যে রাশিগুলির জন্য মঙ্গলের বক্রদশা অশুভ, তাদের ক্ষেত্রে চাকরি ও ব্যবসায় সমস্যা সৃষ্টি হতে পারে। ২৩ ডিসেম্বর পর্যন্ত মীন রাশিতে থাকবে মঙ্গল। ১৪ নভেম্বর থেকে সোজা পথে হাঁটতে শুরু করবে এই গ্রহ। তবে মঙ্গলের বক্রিদশা তুলা ও মকর রাশির জন্য শুভ। এ ছাড়া কর্কট, বৃশ্চিক ও মীন রাশির এর ফলে লাভ বা লোকসান কিছুই হবে না। তবে মেষ, বৃষ, মিথুন, সিংহ, কন্যা, ধনু ও কুম্ভ রাশির জাতকদের জন্য এই দশা অশুভ ইঙ্গিত বহন করছে। জানুন মঙ্গলের বক্রিদশায় কোন ধরনের শুভ বা অশুভ ফল ভোগ করতে হতে পারে।

মেষ- সবুর ধরতে হবে। বিবাহিত জীবনে ওঠা-নামা থাকতে পারে। স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন।

বৃষ- কর্মক্ষেত্রে হতাশার শিকার হতে পারেন। অত্যধিক ক্ষুব্ধ থাকবেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে জমি সংক্রান্ত মামলায় লাভ হতে পারে।

মিথুন- অফিসে বসের সঙ্গে বিবাদ হতে পারে। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। ব্যবসায়ে পরিবর্তনের ইঙ্গিত রয়েছে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট- আর্থিক সমস্যা দেখা দিতে পারে, প্রস্তুত থাকুন। ভাগ্য দুর্বল থাকতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ- গূঢ় বিজ্ঞানে রুচি বাড়বে। পৈতৃক সম্পত্তিতে ক্ষতি হতে পারে। মিশ্রিত ফলাফল পাবেন। অপ্রত্যাশিত লাভ হতে পারে।

কন্যা- অংশীদারিত্বের ব্যবসায়ে ক্ষতি হতে পারে। কারও সঙ্গে মিলে নতুন কাজ শুরুর জন্য সময় ভালো না। বিবাহিত জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা- কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। শত্রুর সংখ্যাবৃদ্ধি ঘটবে। স্বাস্থোন্নতি হবে। এ সময় অস্থাবর সম্পত্তি বৃদ্ধি পেতে পারে। তবে ব্যবসায়ে ওঠা-নামা থাকতে পারে।

বৃশ্চিক- অপব্যয় বাড়বে। উচ্চশিক্ষার বিষয়ে দোটানায় থাকবেন। প্রেম সম্পর্কের জন্য পরিস্থিতি ভালো নয়। প্রেমীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।

ধনু- মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। সুখের অভাব দেখা দিতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন। 

মকর- মানসিক অস্থিরতা দেখা দেবে। ছোট ভাই-বোনদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। সাহস ও পরাক্রমের অভাব দেখা দেবে। বুদ্ধিমত্তার প্রয়োগ করুন।

কুম্ভ- কারও সঙ্গে ঝগড়া হতে পারে। আত্মীয়-স্বজনদের মধ্যে বিবাদ দেখা দিতে পারে। অর্থ সঞ্চয় কঠিন হয়ে দাঁড়াবে। ব্যবসায়ে লাভ হবে।

মীন- বিবাহিত জীবনে জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কর্মক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। মানসিক চিন্তা থাকবে।

বন্ধ করুন