বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২২ অক্টোবর রাশি পরিবর্তন মঙ্গলের, এই রাশির দাম্পত্য জীবনে দেখা দিতে পারে সমস্যা
৫ ডিসেম্বর সকাল পর্যন্ত তুলা রাশিতেই বিরাজ করবে মঙ্গল।
৫ ডিসেম্বর সকাল পর্যন্ত তুলা রাশিতেই বিরাজ করবে মঙ্গল।

২২ অক্টোবর রাশি পরিবর্তন মঙ্গলের, এই রাশির দাম্পত্য জীবনে দেখা দিতে পারে সমস্যা

  • মঙ্গল শক্তি, সাহস ও পরাক্রমের কারক। কোনও রাশিতে গোচর করলে সমস্ত ১২ রাশির উপর শুভ ও অশুভ প্রভাব পড়ে।

বৈদিক জ্যোতিষে মঙ্গলের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। মঙ্গলকে গ্রহদের সেনাপতি পদে ভূষিত করা হয়েছে। মঙ্গল শক্তি, সাহস ও পরাক্রমের কারক। কোনও রাশিতে গোচর করলে সমস্ত ১২ রাশির উপর শুভ ও অশুভ প্রভাব পড়ে।

২২ অক্টোবর কন্যা রাশি থেকে বেরিয়ে তুলা রাশিতে প্রবেশ করবে মঙ্গল। ৫ ডিসেম্বর সকাল পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে লাল গ্রহ। এর আগে চন্দ্র নিজের শত্রু বুধের রাশি কন্যায় বিরাজমান ছিল। আবার তুলা রাশির অধিপতি গ্রহ শুক্র। চন্দ্র ও শুক্রের মধ্যে মৈত্রীপূর্ণ সম্পর্ক রয়েছে। 

তুলা রাশি ভালোবাসা, সম্পর্ক ও বিবাহের প্রতীক। আনন্দ, ভারসাম্য ও ভালোবাসা প্রকট করে তুলা। মঙ্গলের এই রাশিতে গোচরের পর তুলার জাতকদের প্রেম ও দাম্পত্য জীবনে প্রভাব পড়বে। এ সময় প্রিয় মানুষ বা জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। কোনও বস্তু লাভের জন্য অনিচ্ছা সত্ত্বেও সিদ্ধান্ত গ্রহণ করতে বাধ্য হবেন এ সময়। তাই মঙ্গলের গোচর কালে সম্পর্ক মজবুত রাখার জন্য ভারসাম্য বজায় রাখুন। আবার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করুন।

এই সমস্ত রাশির উপর প্রভাব পড়বে

মেষ, মিথুন, কর্কট, সিংহ ও ধনু রাশির জাতকদের জন্য এই গোচর অনুকূল। মঙ্গলের প্রভাব শক্তিশালী থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। কর্মক্ষেত্রে আধিকারিকরা আনন্দিত থাকবেন।

আবার বৃষ, বৃশ্চিক ও মীন রাশির জাতকদের নিজের সম্পর্কে সাবধানতা অবলম্বন করতে হবে। তুলায় মঙ্গলের গোচরের ফলে লাল গ্রহের বিনাশকারী শক্তি সক্রিয় হচ্ছে। এর ফলে সম্পর্কে বিভেদ দেখা দিতে পারে। কন্যা রাশির জাতকরা এ সময় বাদ-বিবাদ এড়িয়ে যান। কথা বলার সময় সাবধানে শব্দ চয়ন করুন। মকর রাশির জাতকদের আটকে থাকা কাজ পূর্ণ হবে এবং নতুন কাজের অভিজ্ঞতা লাভ করবেন। কুম্ভ রাশির জাতকরা যাত্রার পরিকল্পনা করতে পারেন। এমনকি ভাই-বোনের সঙ্গে সম্পর্কও মধুর হবে।

বন্ধ করুন