বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনুতে প্রবেশ করে এই ৪ রাশির ধন-দৌলত বৃদ্ধি করবেন গ্রহের সেনাপতি মঙ্গল
মঙ্গলের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব বিস্তার করবে।
মঙ্গলের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব বিস্তার করবে।

ধনুতে প্রবেশ করে এই ৪ রাশির ধন-দৌলত বৃদ্ধি করবেন গ্রহের সেনাপতি মঙ্গল

এদিন ধনু রাশিতে প্রবেশ করবে মঙ্গল। যার ফলে কয়েকটি রাশির জাতকের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে এবং তাঁরা ধন লাভও করবেন।

জানুয়ারি মাসে একাধিক গুরুত্বপূর্ণ গ্রহ রাশি পরিবর্তন করবে। তার মধ্যে অন্যতম হল মঙ্গল। শৌর্য ও পরাক্রমের কারক গ্রহ মঙ্গল ১৬ জানুয়ারি রাশি পরিবর্তন করবে। জ্যোতিষে মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। এদিন ধনু রাশিতে প্রবেশ করবে মঙ্গল। যার ফলে কয়েকটি রাশির জাতকের জীবনে ইতিবাচক পরিবর্তন দেখা দেবে এবং তাঁরা ধন লাভও করবেন। 

মেষ- মঙ্গলের রাশি পরিবর্তন মেষ রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব বিস্তার করবে। মঙ্গলের গোচরের প্রভাবে ধন, পদ ও প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। পাশাপাশি লগ্নির ফলে আর্থিক লাভ হবে। এই রাশির অধিপতি মঙ্গল। এ সময় মঙ্গলের পূর্ণ আশীর্বাদ পাবেন মেষ রাশির জাতকরা। কেরিয়ারে সাফল্য লাভ করবেন। ব্যবসায় অর্থ উপার্জনে সফল হবেন।

মিথুন- ধনু রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ধন লাভ হবে মিথুন রাশির জাতকদের। ব্যবসা ও চাকরিতে সাফল্য এবং যশ লাভ করবেন। মঙ্গলের রাশি পরিবর্তনে আয় বাড়বে মিথুন জাতকদের। এর পাশাপাশি দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। মিথুনের জাতকরা এ সময় আবার নতুন ব্যবসা শুরু করতে পারেন। সুসংবাদও পাবেন।

কন্যা- মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে কন্যা জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে। ব্যবসা ও চাকরির পরিস্থিতি আগের চেয়েও ভালো থাকবে। মঙ্গলের প্রভাবে দাম্পত্য জীবনে আনন্দে কাটবে। পরিবারে ভাই-বোনেদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসায় বড়সড় চুক্তি চূড়ান্ত হতে পারে। যে কাজ হাতে নেবেন, তাতে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা।

মীন- কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন মীন রাশির জাতকরা। চাকরি পরিবর্তনের কথা চিন্তা করে থাকলে ভালো সুযোগ পেতে পারেন। জীবনের আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এছাড়াও শত্রু ও বিরোধী পরাজিত হবে। মঙ্গলের গোচরের সময় ভাগ্যের সঙ্গ লাভ করবেন। পরিশ্রমের ফলাফল লাভ করবেন। মা-বাবার সহযোগিতা লাভ করবেন ও আত্মবিশ্বাস মজবুত থাকবে।

বন্ধ করুন