বাংলা নিউজ > ভাগ্যলিপি > এ বছর নিয়ম পাল্টে একই রাশিতে ২ মাস কাটাবে গ্রহের যুবরাজ, সমস্যায় জড়াবে ৪ রাশি
জ্যোতিষীদের মতে, একটি রাশিতে ২ মাসের বেশি সময় ধরে বুধের অবস্থান বিভিন্ন রাশির জীবনে নানান পরিবর্তন ঘটাবে।
জ্যোতিষীদের মতে, একটি রাশিতে ২ মাসের বেশি সময় ধরে বুধের অবস্থান বিভিন্ন রাশির জীবনে নানান পরিবর্তন ঘটাবে।

এ বছর নিয়ম পাল্টে একই রাশিতে ২ মাস কাটাবে গ্রহের যুবরাজ, সমস্যায় জড়াবে ৪ রাশি

  • ২৫ এপ্রিল বৃষ রাশিতে গোচর করার পর ২ মাসের চেয়েও বেশি এই রাশিতে থাকবে বুধ। এ সময় বুধ বক্রি হবে, অস্ত হবে এবং ফের মার্গি হওয়ার পর জুলাই মাসে নিজের রাশি পরিবর্তন করবে।

বৈদিক জ্যোতিষে বুধ সাধারণত একটি রাশিতে ২৩ দিন বিচরণ করে। তার পর অন্য রাশিতে প্রবেশ করে। তবে এ বছর নিজের চিরাচরিত নিয়ম পাল্টে একটি রাশিতে ২ মাসের চেয়েও বেশি সময় ধরে থাকবে বুধ। 

২৫ এপ্রিল বৃষ রাশিতে গোচর করার পর ২ মাসের চেয়েও বেশি এই রাশিতে থাকবে বুধ। এ সময় বুধ বক্রি হবে, অস্ত হবে এবং ফের মার্গি হওয়ার পর জুলাই মাসে নিজের রাশি পরিবর্তন করবে। 

জ্যোতিষীদের মতে, একটি রাশিতে ২ মাসের বেশি সময় ধরে বুধের অবস্থান বিভিন্ন রাশির জীবনে নানান পরিবর্তন ঘটাবে। এর ফলে কয়েকটি রাশির জাতকদের সাবধানে থাকতে হবে।

বুধের গতিবিধি

  • ২৫ এপ্রিল সোমবার, বৃষ রাশিতে বুধের গোচর হয়েছে।
  • ১০ মে, মঙ্গলবার সন্ধ্যা ৫টা ১৬ মিনিটে বৃষ রাশিতে বক্রি হবে বুধ।
  • ১৩ মে শুক্রবার সকাল ১২টা ৫৬ মিনিটে বৃষ রাশিতেই অস্ত যাবে বুধ।
  • ৩ জুন, শুক্রবার দুপুর ১টা ০৭ মিনিটে এই রাশিতেই মার্গী হবে এই গ্রহ।
  • ২ জুলাই শুক্রবার সকাল ৯টা ৪০ মিনিটে মিথুন রাশিতে গোচর করবে গ্রহের যুবরাজ।

সতর্ক থাকতে হবে যাঁদের

বৃষ- বুধের গোচরের কারণে এই রাশির জাতকদের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। পাশাপাশি এ সময় ব্যয় বাড়বে। এর ফলে আর্থিক অনটনের মুখে পড়বেন। কর্মক্ষেত্রে সমস্যা বাড়বে। তাই সাবধানে থাকতে হবে।

কন্যা- পেশাগত জীবনে আধিকারিকদের সঙ্গে কোনও সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। পারিবারিক সম্পর্কে ওঠাপড়া দেখা দিতে পারে। আর্থিক কোনও চুক্তির বিষয় চোখ বন্ধ করে সিদ্ধান্ত নেওয়ার ফলে সমস্যা বাড়তে পারে।

মকর- আগামী ৬৮ দিন বিভিন্ন স্বাস্থ্য সমস্যায় জর্জরিত থাকবেন মকর রাশির জাতকরা। এই রাশির ব্যবসায়ী জাতকরা সমস্যার মুখে পড়তে পারেন। পাশাপাশি লোকসান হতে পারে ও ব্যবসা বিস্তারে বাধার মুখে পড়তে পারেন।

মীন- ব্যবসায়ী জাতকরা একাধিক সমস্যার মুখে পড়তে পারেন। দাম্পত্য জীবনে তিক্ততা দেখা দেবে। অপরিকল্পিত ব্যয়ের কারণে সমস্যায় পড়বেন।

বন্ধ করুন