বাংলা নিউজ > ভাগ্যলিপি > Money Luck Horoscope from 10th July: প্রবল অর্থলাভের সুযোগ, বিশেষ যুতিতে ৩ দিন পর থেকেই বাম্পার লাভ কোন ৩ রাশির?

Money Luck Horoscope from 10th July: প্রবল অর্থলাভের সুযোগ, বিশেষ যুতিতে ৩ দিন পর থেকেই বাম্পার লাভ কোন ৩ রাশির?

মেষ রাশিতে বৃহস্পতি এবং চন্দ্রের যুতি তৈরি হচ্ছে।

Money Luck Horoscope from 10th July: আগামী সপ্তাহের শুরুতেই দুটি গুরুত্বপূর্ণ গ্রহের যুতি তৈরি হচ্ছে। মেষ রাশিতে তৈরি হচ্ছে বৃহস্পতি এবং চন্দ্রের যুতি। যে যুতির ফলে তিনটি রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। তাঁদের প্রবল অর্থলাভের সম্ভাবনা আছে।

আগামী সোমবার (১২ জুলাই) চন্দ্র এবং বৃহস্পতির যুতি তৈরি হচ্ছে। মেষ রাশিতে তৈরি হবে সেই যুতি। তবে ওই যুতি বেশিদিন থাকবে না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আগামী বুধবার (১২ জুলাই) পর্যন্ত সেই যুতি থাকবে। তবে ওই তিনদিনেই কয়েকটি রাশির জাতকদের ভাগ্য চমকাবে। প্রবল আর্থিক লাভের যোগ তৈরি হবে। চাকরি-ব্যবসার ক্ষেত্রেও ওই তিনদিনে কোনও সমস্যা হবে না। বরং সাফল্যের যোগ তৈরি হবে। চন্দ্র এবং বৃহস্পতি গ্রহের যুতির ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন-

আরও পড়ুন: মেষ থেকে মীন- জুলাইয়ে প্রেমে বাধা আসবে কোন কোন রাশির জাতকদের?

মেষ রাশি- মেষ রাশির চতুর্থ স্থানের অধিপতি হচ্ছেন চন্দ্র। নবম ও দ্বাদশ স্থানের অধিপতি হলেন বৃহস্পতি। মেষ রাশির প্রথম স্থানে দুটি গ্রহের যুতি হবে। সেই যোগের ফলে মেষ রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। তাঁদের অনুকূল সময় শুরু হয়ে যাবে। কোনও নয়া কাজ শুরু করলে তাতে লাভের প্রবল যোগ তৈরি হবে। ধনপ্রাপ্তি হবে। সম্পত্তি থেকে আয় হবে মেষ রাশির জাতকদের। 

আরও পড়ুন: Sawan Shiv Puja Totka: শ্রাবণে শিবের পুজো কী কী অর্পণ করলে সংসারে অর্থ, সমৃদ্ধি প্রাপ্তি হয়? জানুন

কোথাও বিনিয়োগ করে থাকলে দারুণ রিটার্ন মিলবে। যে পরিমাণ অর্থ জমা দিয়েছেন, তার থেকে অনেকটা বেশি টাকা ফেরত পারেন মেষ রাশির জাতকরা। যাঁরা চাকরির সন্ধানে আছেন, তাঁরা কোনও সুখবর পাবেন। নয়া ব্যবসা শুরু করতে পারেন। তাতে মুনাফা বাড়বে। আর্থিক লাভও হবে মেষ রাশির জাতকদের। নতুন কোনও কাজ শুরু করতে পারেন। 

কর্কট রাশি- কর্কট রাশির প্রথম স্থানের অধিপতি হলেন চন্দ্র। আর কর্কট রাশির ষষ্ঠ এবং নবম স্থানের অধিপতি হলেন বৃহস্পতি। যে দুটি গ্রহ কর্কট রাশির দশম স্থানে যোগ তৈরি করবে। সেই যোগের ফলে কেরিয়ারের দিকে থেকে কর্কট রাশির জাতকদের সময় দারুণ কাটবে। বিশেষত যাঁরা সরকারি চাকরি করেন, তাঁরা এই সময় কোনও সুখবর পাবেন। 

অর্থলাভ হবে কর্কট রাশির জাতকদের। ধনপ্রাপ্তির প্রবল যোগ তৈরি হবে। এই সময় যে নয়া কাজ শুরু করবেন, তাতে আর্থিক লভের প্রবল সম্ভাবনা আছে। ব্যবসার ক্ষেত্রে কোনও নয়া চুক্তি করবেন। যা ব্যবসার ভিত আরও মজবুত করবে। প্রশস্ত হবে মুনাফা লাভের পথ। অল্পদিনের মধ্যে লাফিয়ে-লাফিয়ে মুনাফা বাড়বে। পরবর্তীতেও লাভ হবে। সমাজে মান-সম্মান বাড়বে। 

ধনু রাশি- ধনু রাশির অষ্টম স্থানে আধিপত্য আছে চন্দ্রের। বৃহস্পতি হলেন প্রথম এবং চতুর্থ স্থানে অধিপতি। দুটি গ্রহের যুতি হচ্ছে পঞ্চম স্থানে। যে ধনু রাশির জাতকরা ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁরা ব্যাপক মুনাফা করতে পারবেন। আর্থিক লাভের প্রবল যোগ আছে। আপনার যদি কোথাও টাকা আটকে থাকে, তা অবশেষে ফেরত পাবেন। আর্থিক সমস্যা থাকলে তা কেটে যাবে। আয়ের কোনও নয়া পথ উন্মোচিত হবে। আচমকা ধনলাভ হবে ধনু রাশির জাতকদের।

ভাগ্যলিপি খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.