বাংলা নিউজ > ভাগ্যলিপি > চন্দ্রগ্রহণে সমস্যা বাড়তে পারে এই ৪ রাশির জাতকদের জীবনে, আপনিও কী এই তালিকায়?
কুম্ভ রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কষ্টদায়ক প্রমাণিত হতে পারে।
কুম্ভ রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কষ্টদায়ক প্রমাণিত হতে পারে।

চন্দ্রগ্রহণে সমস্যা বাড়তে পারে এই ৪ রাশির জাতকদের জীবনে, আপনিও কী এই তালিকায়?

  • বৃশ্চিক রাশি ও অনুরাধা নক্ষত্রে এই গ্রহণের সর্বাধিক প্রভাব পড়বে। এই গ্রহণের শুভ-অশুভ প্রভাব পড়বে সমস্ত রাশির ওপর।

২৬ মে বছরের প্রথম চন্দ্রগ্রহণ প্রত্যক্ষ করা যাবে। তবে এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ। বৃশ্চিক রাশি ও অনুরাধা নক্ষত্রে এই গ্রহণের সর্বাধিক প্রভাব পড়বে। এই গ্রহণের শুভ-অশুভ প্রভাব পড়বে সমস্ত রাশির ওপর। তবে ৪টি রাশি এমন আছে, যাঁদের কষ্ট ও সমস্যায় পড়তে হতে পারে। 

মেষ- এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কিছুটা সমস্যার ইঙ্গিত দিচ্ছে। নিজের সমস্যার কারণে রাগ দেখানোর পরিবর্তে শান্ত থাকুন। স্বাস্থ্যের দিক দিয়ে সময় সামান্য সমস্যাসঙ্কুল, তাই নিজের যত্ন নিন। আর্থিক লাভের জন্য সময় শুভ। চন্দ্রগ্রহণের সময় মন্ত্র জপ করা শুভ। এ সময় ওম হং হনুমন্তে নমঃ মন্ত্র জপ করা উচিত।

বৃষ- স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, যত্ন নিন। তবে এ সময় কিছু আটকে থাকা কাজও পূর্ণ হতে পারে। মনস্কামনা পূরণের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে। তবে আর্থিক লাভের জন্য সময় ভালো। সংযমী হন, কাউকে কঠোর শব্দ বলবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। অর্থের অপব্যয় করবেন না।

বৃশ্চিক- স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক অবসাদও দেখা দিতে পারে, যত্ন নিন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ ও মতভেদ হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অর্থের অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কাজে বাধা উৎপন্ন হবে। কেরিয়ারে সমস্যার সম্মুখীন হবেন। বিবাদে জড়াতে পারেন। মা-বাবার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। ঈশ্বরের আরাধনা করলে সাফল্য লাভ করবেন।

কুম্ভ- এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কষ্টদায়ক প্রমাণিত হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। ভেবেচিন্তে কাজ করুন। সাবধানে গাড়ি চালান। মাথা ব্যথা থাকতে পারে। মা কোনও কারণে কষ্ট পেতে পারেন। জমি, বাড়ি থেকে লাভ হতে পারে। ব্যবসায় ওঠা-নামা থাকবে। সময় খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে সামঞ্জস্য বজায় রাখুন। নিজের ও পরিবারের অন্য সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। গ্রহণের দুষ্প্রভাব থেকে বাঁচার জন্য বজরংবলীর ধ্যান করুন।

বন্ধ করুন