বাংলা নিউজ > ভাগ্যলিপি > চন্দ্রগ্রহণে সমস্যা বাড়তে পারে এই ৪ রাশির জাতকদের জীবনে, আপনিও কী এই তালিকায়?

চন্দ্রগ্রহণে সমস্যা বাড়তে পারে এই ৪ রাশির জাতকদের জীবনে, আপনিও কী এই তালিকায়?

কুম্ভ রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কষ্টদায়ক প্রমাণিত হতে পারে।

বৃশ্চিক রাশি ও অনুরাধা নক্ষত্রে এই গ্রহণের সর্বাধিক প্রভাব পড়বে। এই গ্রহণের শুভ-অশুভ প্রভাব পড়বে সমস্ত রাশির ওপর।

২৬ মে বছরের প্রথম চন্দ্রগ্রহণ প্রত্যক্ষ করা যাবে। তবে এটি উপচ্ছায়া চন্দ্রগ্রহণ। বৃশ্চিক রাশি ও অনুরাধা নক্ষত্রে এই গ্রহণের সর্বাধিক প্রভাব পড়বে। এই গ্রহণের শুভ-অশুভ প্রভাব পড়বে সমস্ত রাশির ওপর। তবে ৪টি রাশি এমন আছে, যাঁদের কষ্ট ও সমস্যায় পড়তে হতে পারে। 

মেষ- এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কিছুটা সমস্যার ইঙ্গিত দিচ্ছে। নিজের সমস্যার কারণে রাগ দেখানোর পরিবর্তে শান্ত থাকুন। স্বাস্থ্যের দিক দিয়ে সময় সামান্য সমস্যাসঙ্কুল, তাই নিজের যত্ন নিন। আর্থিক লাভের জন্য সময় শুভ। চন্দ্রগ্রহণের সময় মন্ত্র জপ করা শুভ। এ সময় ওম হং হনুমন্তে নমঃ মন্ত্র জপ করা উচিত।

বৃষ- স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে, যত্ন নিন। তবে এ সময় কিছু আটকে থাকা কাজও পূর্ণ হতে পারে। মনস্কামনা পূরণের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে। তবে আর্থিক লাভের জন্য সময় ভালো। সংযমী হন, কাউকে কঠোর শব্দ বলবেন না। জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। অর্থের অপব্যয় করবেন না।

বৃশ্চিক- স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক অবসাদও দেখা দিতে পারে, যত্ন নিন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ ও মতভেদ হতে পারে। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। অর্থের অপব্যয় নিয়ন্ত্রণে রাখুন। কাজে বাধা উৎপন্ন হবে। কেরিয়ারে সমস্যার সম্মুখীন হবেন। বিবাদে জড়াতে পারেন। মা-বাবার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। ঈশ্বরের আরাধনা করলে সাফল্য লাভ করবেন।

কুম্ভ- এই রাশির জাতকদের জন্য চন্দ্রগ্রহণ কষ্টদায়ক প্রমাণিত হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। ভেবেচিন্তে কাজ করুন। সাবধানে গাড়ি চালান। মাথা ব্যথা থাকতে পারে। মা কোনও কারণে কষ্ট পেতে পারেন। জমি, বাড়ি থেকে লাভ হতে পারে। ব্যবসায় ওঠা-নামা থাকবে। সময় খুব একটা ভালো নয়। কর্মক্ষেত্রে সামঞ্জস্য বজায় রাখুন। নিজের ও পরিবারের অন্য সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিন। গ্রহণের দুষ্প্রভাব থেকে বাঁচার জন্য বজরংবলীর ধ্যান করুন।

ভাগ্যলিপি খবর

Latest News

দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত যোধপুর, পাথর বৃষ্টি, আটক ৫১ হ্যাটট্রিক মহিলা তীরন্দাজদের,টানা তৃতীয় বার বিশ্বকাপে সোনা জিতলেন জ্যোতি-অদিতিরা পুরুষতান্ত্রিক সমাজে মেয়েরা উত্তরাধিকারী নন, কংগ্রেস সাংসদের মন্তব্যে বিতর্ক আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনি, আশঙ্কাজনক যুবক, থানার সামনে বিক্ষোভ পরিবারের জমি দখলের অভিযোগ পেলেই করতে হবে FIR, কলকাতার সব থানাকে নির্দেশ লালবাজারের টানটান জয়ে সেমিতে মুকেশরা, বাংলার T20 লিগে টানা ৬ ম্যাচে হার মনোজ তিওয়ারিদের মহাকাশ থেকে সুনীতার ফিরতে আরও কিছুটা দেরি, কারণ জানিয়ে দিল নাসা, ফিরবেন কবে? ঘাটাল মাস্টারপ্ল্যানের কাজ শুরু রাজ্য সরকারের, প্রতিশ্রুতি দিয়ে তা রাখলেন সাংসদ বয়স ৩৬, ইউরোপের দ্বীপে ছুটি কাটাতে গিয়ে হঠাৎই মৃত্যু বিউটি ইনফ্লুয়েন্সর ফারহার তামিলনাড়ুতে বিষ মদকাণ্ডে মৃত্যুমিছিল অব্যাহত, মৃতের সংখ্যা বেড়ে ৫৩, অসুস্থ ২০০

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.