বাংলা নিউজ > ভাগ্যলিপি > কেরিয়ার ও ব্যবসায় সুসংবাদ পাবেন নভেম্বরে, ভাগ্য চমকাবে এই ৩ রাশির জাতকদের
গ্রহ-নক্ষত্র বিচারে নভেম্বর মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে।
গ্রহ-নক্ষত্র বিচারে নভেম্বর মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে।

কেরিয়ার ও ব্যবসায় সুসংবাদ পাবেন নভেম্বরে, ভাগ্য চমকাবে এই ৩ রাশির জাতকদের

কিছু রাশির জন্য নভেম্বর মাস আনন্দদায়ক। এ সময় আয় বৃদ্ধি ও কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকবে।

গ্রহ-নক্ষত্র বিচারে নভেম্বর মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হবে। নভেম্বর মাসেও একাধিক গ্রহের রাশি পরিবর্তন হবে, যার প্রভাব পড়বে সমস্ত ১২ রাশির ওপর। কিছু রাশির জন্য নভেম্বর মাস আনন্দদায়ক। এ সময় আয় বৃদ্ধি ও কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকবে। দেখে নিন কোন কোন রাশির জন্য নভেম্বর মাস সৌভাগ্যশালী প্রমাণিত হতে চলেছে।

বৃষ- এই রাশির জাতকদের জন্য নভেম্বর মাস অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এ সময় ভাগ্যের সঙ্গ পাবেন। দীর্ঘ সময় ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। চাকরির খোঁজে থাকলে সুসংবাদ পেতে পারেন। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। আত্মবিশ্বাস বাড়বে ও কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা লাভ করবে।

মিথুন- আর্থিক দিক দিয়ে মিথুন রাশির জাতকদের নভেম্বর মাস অত্যন্ত শুভ। এ সময় ধন আগমনের পথ প্রশস্ত হবে। লগ্নির পরিকল্পনা করতে পারেন। কর্মক্ষেত্রে সম্মান লাভ করতে পরেন। চাকরি ক্ষেত্রে পরিবর্তনের জন্য সময় অনুকূল। নভেম্বর মাসে চাকরিতে উন্নতি লাভ করতে পারেন।

সিংহ- আর্থিক দিক দিয়ে নভেম্বর মাস অত্যন্ত লাভজনক প্রমাণিত হবে। এ সময় সিংহ রাশির জাতকদের আয়ের উৎস বৃদ্ধি পাবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। আয় বৃদ্ধির যোগ রয়েছে। কোনও অচেনা ব্যক্তির সঙ্গে আর্থিক লেনদেন এড়িয়ে যান। কর্মক্ষেত্রে আধিকারিকরাও আপনার প্রতি প্রসন্ন থাকবেন। নভেম্বর মাসে ব্যবসায়ীদের লাভের যোগ সৃষ্টি হচ্ছে।

বন্ধ করুন