বাংলা নিউজ > ভাগ্যলিপি > জুলাইয়ের জাতকরা হন জেদি, এড়িয়ে যান ঝগড়া-বিবাদ, জানুন এঁদের বৈশিষ্ট্য
যাঁরা এই মাসে জন্মগ্রহণ করেন, তাঁরা সব সময় অন্যের প্রিয় ব্যক্তি হয়ে থাকেন।
যাঁরা এই মাসে জন্মগ্রহণ করেন, তাঁরা সব সময় অন্যের প্রিয় ব্যক্তি হয়ে থাকেন।

জুলাইয়ের জাতকরা হন জেদি, এড়িয়ে যান ঝগড়া-বিবাদ, জানুন এঁদের বৈশিষ্ট্য

জ্যোতিষ অনুযায়ী প্রতিমাস, দিন ও সময় অনুযায়ী জন্মানো জাতকদের স্বভাব পৃথক পৃথক হয়। তেমনই জুলাই মাসে যাঁরা জন্মগ্রহণ করেন, তাঁদের বোঝা মুশকিল।

অনুযায়ী প্রতিমাস, দিন ও সময় অনুযায়ী জন্মানো জাতকদের স্বভাব পৃথক পৃথক হয়। তেমনই জুলাই মাসে যাঁরা জন্মগ্রহণ করেন, তাঁদের বোঝা মুশকিল। এই রাশির লোকেরা মুডি স্বভাবের হয়। চোখের পলক পড়তে না পড়তে এঁরা হেসে ফেলেন, আবার নিমেষের মধ্যে রেগেও যান। এই মাসে যাঁরা জন্মগ্রহণ করেন, তাঁরা নিজের মস্তিষ্ক নয়, মনের কথা শুনে চলেন।

এই ব্যক্তিরা সবসময় অন্যের অনুভূতির যত্ন নেয়। তাই অনেক সময় অন্যের দ্বারা প্রতারিত হন এঁরা। একবার কোনও কিছু ভেবে নিলে বা স্থির করে নিলে তা অসম্পূর্ণ ছেড়ে রাখেন না। সেই কাজ পুরো করেই দম নেন। জুলাই মাসে জন্মগ্রহণকারী জাতকরা জেদি হয়।

অন্য দিকে জুলাইয়ের জাতকরা আবার কারও সঙ্গে ঝগড়া করেন না। কারণ এঁদের স্বভাব মিষ্টি হয়। সকলের সঙ্গে মিষ্টি ভাবে কথা বলেন এঁরা। যাঁরা এই মাসে জন্মগ্রহণ করেন, তাঁরা সবসময় অন্যের প্রিয় ব্যক্তি হয়ে থাকেন। 

কেরিয়ারের দিক দিয়ে এঁরা সিনেমা, মিডিয়ায় খ্যাতি অর্জন করে। আবার এই মাসের কোনও জাতক ব্যবসা করলে তাতেও সাফল্য লাভ করেন। সমাজেও সকলে এঁদের সম্মানের দৃষ্টিতে দেখেন।

বন্ধ করুন