বাংলা নিউজ > ভাগ্যলিপি > বিপরীতমুখী শনি ১২ জুলাই কুম্ভ রাশি ছেড়ে মকর রাশিতে যাবে, ৫টি রাশির ভাগ্য বদলে যাবে
শনির প্রভাব থেকে রক্ষা পেতে কিছু জ্যোতিষ টিপস

বিপরীতমুখী শনি ১২ জুলাই কুম্ভ রাশি ছেড়ে মকর রাশিতে যাবে, ৫টি রাশির ভাগ্য বদলে যাবে

  • শনির মকর রাশিতে যাওয়া সিংহ রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির মানুষদের চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনার কথা বলার উপর নিয়ন্ত্রণ রাখুন।

ইতিমধ্যে কুম্ভ রাশিতে বিপরীতমুখী শনি এখন কুম্ভ রাশি ছেড়ে মকর রাশিতে যাচ্ছে। মকর রাশিতেও বিপরীতমুখী অবস্থায় থাকবে। আসলে, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে দুটি ধাপে। আগে তিনি ২৯শে এপ্রিল কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন, কিন্তু এখন তিনি আবার ১২ জুলাই কুম্ভ রাশি ছেড়ে মকর রাশিতে আসবেন। কয়েক মাস এখানে থাবেন তারপর কুম্ভ রাশিতে ফিরে আসবে। এটি অনেক রাশির জন্য ভাল এবং খারাপ উভয় পরিস্থিতি তৈরি করছে।

মেষ রাশির লোকেরা অর্থের দিক থেকে কিছুটা ক্ষতির সম্মুখীন হতে পারে, তবে শনি মকর রাশিতে যাওয়া আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। অনেক কিছুতে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

শনির মকর রাশিতে যাওয়া সিংহ রাশির জন্য উপকারী প্রমাণিত হবে। এই রাশির মানুষদের চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, আপনার কথা বলার উপর নিয়ন্ত্রণ রাখুন।

কন্যা রাশির জাতক জাতিকারা শনির মকর রাশিতে যাওয়ার কারণে প্রচুর সাফল্য পাবেন। চাকরিতে ভালো অবস্থান ও সমাজে সম্মান পাবেন।

তুলা রাশির জাতকদের জন্য, শনি পঞ্চম ঘরে যাচ্ছে, যেখানে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুবিধার পথ। যদি শিশুর দিক থেকে দেখা যায়, তাহলে শিশুরা শিক্ষা, সমৃদ্ধি, চাকরি ইত্যাদি সম্পর্কিত ভাল শিক্ষা পাবে। শিশুরা তাদের লক্ষ্য অর্জনে সফল হবে।

ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শনি খুব ভালো ফল বয়ে আনতে চলেছে। দীর্ঘদিন ধরে যে কাজগুলি অমীমাংসিত ছিল তা আপনার জন্য করা শুরু হবে। কাজে কিছু বাধা আসবে, তবে সেগুলি সম্পন্ন হবে। জীবনে অনেক কিছুর জন্যই ভালো ফল আসতেই পারে, কিন্তু তাতে কিছুটা বিলম্ব হতে পারে।

আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বন্ধ করুন