বাংলা নিউজ > ভাগ্যলিপি > নববর্ষে শনি-রবির বিরল যোগ! ৩০ বছর পর এই দুর্লভ ঘটনায় এই ২ রাশির শুভ সময় শুরু হচ্ছে
সুসময় শুরু হয়েছে ২ টি রাশির জাতক জাতিকাদের।

নববর্ষে শনি-রবির বিরল যোগ! ৩০ বছর পর এই দুর্লভ ঘটনায় এই ২ রাশির শুভ সময় শুরু হচ্ছে

  • রবি ও শনির বিরল যোগের ফলে নানানভাবে উপকার পেতে চলেছেন মেষ রাশির জাতক জাতিকারা। যে কাজে হাত দেবেন, সেই কাজেই পাবেন সাফল্য। ব্যবসায়ে বাড়বে মুনাফা। চাকরিতে বাড়বে উন্নতির ট্রেন্ড। নতুন চাকরির সন্ধান পেতে পারেন এই সময়।

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী শুরু হয়ে গিয়েছে নতুন বছর ২০৭৯ শুরু হয়েছে। এই নব সম্বতসারের সময়কালে আরও এক বিরল ঘটনা ঘটতে শুরু করেছে। হিন্দু নববর্ষের সময় এবা শনি-রবির বিরল যোগ দেখা যেতে শুরু করেছে। ইতিমধ্যেই এই যোগ শুরু হয়ে গিয়েছে। ফলে তার প্রভাবও শুরু হয়েছে। মূলত, দুটি রাশিতে এর প্রভাব দেখা যেতে শুরু করেছে।

শনি ও রবির এক বিরল যোগের ফলে রবি (সূর্য) বর্তমানে শনির রাশি কুম্ভে প্রবেশ করেছে। অন্যদিকে নিজের রাশি মকরে বসে রয়েছেন খোদ শনিদেব। এরফলে মেষ ও সিংহ রাশিতে প্রভাব পড়তে চলেছে। এদিকে, এপ্রিল মাস জুড়ে একাধিক রাশির রাশি পরিবর্তন রয়েছে। তার পর ৩০ এপ্রিল রয়েছে সূর্যগ্রহণ। এমন এক পরিস্থিতিতে, কোন কোন রাশির ওপর কী ধরনের প্রভাব পড়তে চলেছে শনি ও রবির যুতি বা বিরল যোগে, দেখে নেওয়া যাক।

মেষ- রবি ও শনির বিরল যোগের ফলে নানানভাবে উপকার পেতে চলেছেন মেষ রাশির জাতক জাতিকারা। যে কাজে হাত দেবেন, সেই কাজেই পাবেন সাফল্য। ব্যবসায়ে বাড়বে মুনাফা। চাকরিতে বাড়বে উন্নতির ট্রেন্ড। নতুন চাকরির সন্ধান পেতে পারেন এই সময়। চাকরিতে আসতে পারে প্রমোশন। এছাড়াও নতুন উদ্যোগ, যোজনা শুরু হতে চলেছে চাকরি ক্ষেত্রে। মান সম্মানের বৃদ্ধিও এই সময় শুরু হতে পারে। অফিসের বস আপনার প্রশংসায় হবেন পঞ্চমুখ।

সিংহ- শনি ও রবির এই বিরল যোগ সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই ভাল সময় এনে দেবে। ভাগ্যের সহায়তা এই সময় আপনারা পাবেন। ব্যবসায়ে উত্তরোত্তর আসবে লাভ। বাড়বে বেতন, আসবে চাকরিক্ষেত্রে প্রমোশন। ব্যবসায়ে বিনিয়োগের ক্ষেত্রে এটিই শুভ সময়। এই সময় নতুন নতুন জিনিস শিখতে পারবেন।

বন্ধ করুন