বাংলা নিউজ > ভাগ্যলিপি > Saturn Transit 2022 Astrology: কাটবে রোগ -জ্বালা, আসবে প্রতিপত্তি সম্মান, শনির গোচরে লাভবান হচ্ছে এই রাশিগুলি
রোগ জ্বালা কেটে যাওয়ার সময় এইটি। তবে তা শুধু মিথুন ও কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য।
রোগ জ্বালা কেটে যাওয়ার সময় এইটি। তবে তা শুধু মিথুন ও কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য।

Saturn Transit 2022 Astrology: কাটবে রোগ -জ্বালা, আসবে প্রতিপত্তি সম্মান, শনির গোচরে লাভবান হচ্ছে এই রাশিগুলি

  • নিজের সাহসী সত্ত্বা সমাজের সামনে তুলে ধরতে পারবেন। সামাজিক পদ প্রতিষ্ঠা হবে। বাবার স্বাস্থ্য ভাল থাকবে। বাবার সান্নিধ্য পাবেন। সঙ্গে শত্রুকে হারিয়ে দিতে পারবেন। পুরনো রোগ ব্যধি কেটে যাবে। ঋণ থেকে পাবেন মুক্তি।

সংসারের উন্নতি কে না চান। আর তার সঙ্গে যদি নিজের স্বাস্থ্যেরও উন্নতি হয়, তাহলে মন ভাল থাকতে বাধ্য। আর কোভিডকালে স্বাস্থ্যকে ভাল রাখা খুবই জরুরি। জ্যোতিষ মতে এপ্রি মাসের শেষ থেকেই দুটি বিশেষ রাশিতে ভাল সময় আসতে চলেছে। ২৮ এপ্রিল  শনির কুম্ভে গোচর হয়েছে। যার ফল ১২ রাশিতেই পড়ছে। তবে মিথুন ও কর্কট রাশিতে এর প্রভাব প্রকট হচ্ছে। এমনকি এই মিথুন ও কর্কট লগ্নের জাতক জাতিকাদের জীবনেও প্রভাব পড়তে শুরু করছে।

মিথুন-শনির গোচরে মিথুন লগ্নেজাত বা মিথুন রাশির জাতক জাতিকাদের জীবনে ব্যাপক প্রবাব পড়বে। নিজের সাহসী সত্ত্বা সমাজের সামনে তুলে ধরতে পারবেন। সামাজিক পদ প্রতিষ্ঠা হবে। আসবে সাজামিক সম্মান। বাবার স্বাস্থ্য ভাল থাকবে। বাবার সান্নিধ্য পাবেন। সঙ্গে শত্রুকে হারিয়ে দিতে পারবেন। পুরনো রোগ ব্যধি কেটে যাবে। ঋণ থেকে পাবেন মুক্তি।

মিথুনে পড়তে পারে কু প্রভাব-

বলা হচ্ছে শনির তৃতীয় দৃষ্টি ভাল নয়। আর তা মিথুনে পড়ছে। এরফলে খুব একটা লাভ হবে না কাজের জায়গায়। ব্যবসায়ীরা ক্ষতির মুখ দেখতে পারেন। কোনও লক্ষ্যে পৌঁছতে পরিশ্রম বেশি করতে হবে।

কর্কট

বহুদিন ধরে যে রোগে ভুগছেন তা কেটে যাবে। স্বাস্থ্যে আসবে উন্নতি। চাকরির ক্ষেত্রে রয়েছে কিছু পরিবর্তন। তবে তা কোনও অশন্তিকে ডেকে আনতে পারে। এই সময়কালে শনিদেবের পুজো করা জরুরি।

কর্কটে আসবে বাধা

বহু কাজের জায়গায় বাধা আসতে চলেছে। পরিশ্রম বেশি করে তার লাভ কম হতে পারে এই সময়। বাড়তে পারে খরচ। হতে পারে পারিবারিক ঝগড়া। নিজের কথা বলার সময় খুব সতর্ক থেকে মুখ খুলুন।

বন্ধ করুন