বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই দুই রাশির ওপর শুরু হতে চলেছে শনির ঢাইয়া, মুক্তি পাবে মিথুন ও তুলা রাশি
২০২২ সালে শনির ঢাইয়া থেকে মুক্তি পাবে মিথুন ও তুলা রাশি।
২০২২ সালে শনির ঢাইয়া থেকে মুক্তি পাবে মিথুন ও তুলা রাশি।

এই দুই রাশির ওপর শুরু হতে চলেছে শনির ঢাইয়া, মুক্তি পাবে মিথুন ও তুলা রাশি

  • শনির মহাদশার প্রভাবে থাকা রাশির গুলোকে বেশ কষ্টভোগ করতে হয়। বলা হয় এই সময় এই রাশি গুলোর ওপর শনির বক্র নজর থাকে।

ন'টি গ্রহর মধ্যে শনি রয়েছে বিশেষ স্থান। শনিদেবকে কর্মের ফলদাতা হিসেবে মানা হয়। বলা হয় শনিদেব জাতককে তাঁর কর্মফল হিসেবে ফল দেন। শনির মহাদশার প্রভাবে থাকা রাশির গুলোকে বেশ কষ্টভোগ করতে হয়। বলা হয় এই সময় এই রাশি গুলোর ওপর শনির বক্র নজর থাকে। বর্তমানে কিছু রাশির ওপর শনির সাড়েসাতি চলছে আর কিছু রাশির ওপর পড়েছে শনির ঢাইয়া। শনির রাশি পরিবর্তন করার পর দু'টি রাশির এই ঢাইয়া থেকে মুক্তি মিলবে। 

কোন কোন রাশি মুক্তি পাচ্ছে?

বর্তমানে তুলা ও মিথুন রাশির ওপর চলছে শনির ঢাইয়া। ২০২২ সালের ২২ এপ্রিল শনি রাশি পরিবর্তন করবে। এটি মকর ছেড়ে কুম্ভে পা রাখবে। আর তখনই মিথুন ও তুলা রাশি শনির ঢাইয়ার হাত থেকে মুক্তি পাবে। 

কোন রাশির ওপর শনির ঢাইয়া শুরু হবে?         

শনির কুম্ভ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে কর্কট ও বৃশ্চিক রাশিতে শনির ঢাইয়া শুরু হবে। এই সময় এই দুই রাশির জাতক/জাতিকাদের শারীরিক ও আর্থিক সঙ্কটের মধ্য পড়তে হতে পারে। 

শনি ঢাইয়ার প্রভাবে কী কী হতে পারে?

শনির ঢাইয়ার প্রভাবে থাকা রাশির ব্যক্তিদের জীবনে এই সময় একাধিক বাধা আসবে। যা অতিক্রম করে কোনও কাজ শেষ করতে যাদের যথেষ্ট সমস্যার সম্মুখীন হতে হবে। কর্মজীবনে সাফল্য আসতে বিলম্ব হবে। শত্রুর সংখ্যা বাড়তে পারে। পরিবারের সকলের সঙ্গে মনোমালিন্য, ভাই-বোনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। মানসিক উত্তেজনার পাশাপাশি এই সময়ে শারীরিক নানা সমস্যাও দেখা দিতে পারে। 

বন্ধ করুন