বাংলা নিউজ > ভাগ্যলিপি > Shanidev Astrology: মকরে শনি, কোন কোন রাশি হবে লাভবান? জানুন জ্যোতিষ মতে টোটকা
মকর রাশিতে শনি,

Shanidev Astrology: মকরে শনি, কোন কোন রাশি হবে লাভবান? জানুন জ্যোতিষ মতে টোটকা

  • nagetive effects of saturn:২০২২ সালের ১৩ জুলাই সূর্যোদয়ের সাথে সাথে শনিদেব মকর রাশিতে অবস্থান করে তার পূর্ণ প্রভাব প্রতিষ্ঠা করছেন। এমন পরিস্থিতিতে মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের উপর নিম্নোক্ত প্রভাব স্থাপন করবেন।

মকর রাশি: মকর রাশিতে শনি বিবাহ এবং সম্পদের কারক। এই পরিস্থিতিতে, শনি একটি উপকারী গ্রহ হিসাবে প্রভাব স্থাপন করে। ১৩ জুলাই, ২০২২ থেকে, শনিদেব আবার মকর রাশিতে আরোহণ করে প্রভাব স্থাপন করছেন। শশ নামক পঞ্চ মহাপুরুষ যোগ সৃষ্টি করে প্রভাব প্রতিষ্ঠা করবেন। এমতাবস্থায় মনোবল থাকবে উঁচুতে। স্বাস্থ্য ভালো থাকবে। সামাজিক, পোস্ট প্রতিপত্তি বাড়বে। নেতৃত্বের ক্ষমতা বাড়বে। চিন্তা উচ্চ থাকবে। কিন্তু জেদ বৃদ্ধির কারণে দাম্পত্য জীবনে উত্তেজনা দেখা দিতে পারে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বিবাদ চলতেই থাকবে। অংশীদারিত্বের ক্ষেত্রে বাধা বা উত্তেজনার পরিস্থিতিও হতে পারে। শক্তি বৃদ্ধি পাবে, ভাই-বোন ও বন্ধুদের সহযোগিতা বাধাগ্রস্ত হবে। তুলা রাশির দশম ঘরে শনির দৃষ্টির কারণে সম্মান বৃদ্ধি, চাকরি ও পরিবর্তনের সম্ভাবনা থাকবে, চাকরির ক্ষেত্রেও উন্নতি হবে।

প্রতিকার: রাশিফল ​​অনুযায়ী নীলা রত্ন পরিধান করলে উপকার হবে।

কুম্ভ রাশির জাতক:- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শনিদেব চূড়ান্ত রাজ যোগ করক গ্রহ। যদিও খরচ আছে, কিন্তু লগ্নেশ হওয়ার সুবিধাগুলি সরবরাহকারী হিসাবে একটি প্রভাব স্থাপন করে। ১৩ জুলাই থেকে ২০২২ সালের শেষ পর্যন্ত, মকর রাশি দ্বাদশ ঘরে প্রবেশ করবে, যার ফলস্বরূপ অতিরিক্ত ব্যয় হবে। বাড়ি থেকে দূরত্ব, বড় যাত্রার সম্ভাবনাও থাকবে। ব্যবসা বা চাকরির জন্য রাজ্য বা বিদেশ ভ্রমণের সম্ভাবনাও থাকবে। শনির দৃষ্টি থাকবে দ্বিতীয় ঘরে, এমন অবস্থায় বাকশক্তি বৃদ্ধি পাবে, পারিবারিক উত্তেজনা বৃদ্ধি পাবে, হঠাৎ অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। পুরাতন রোগ সেরে যাবে। ঋণ থেকে মুক্তির সম্ভাবনা থাকায় শত্রুরাও পরাজিত হবে। ভাগ্যের বাড়ির দিকে দৃষ্টি বাড়বে ভাগ্য, পিতার সমর্থন বৃদ্ধি পাবে। আপনি আপনার পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। প্রতিযোগিতায় সাফল্যের দিক থেকে, ১৩ জুলাই থেকে, ২০২২ সালটি সেরা বছর হিসাবে প্রমাণিত হবে।

প্রতিকার:- মূল জন্ম তালিকা অনুযায়ী শনি গ্রহের প্রতিকার করতে হবে।

মীন রাশি: মীন রাশির জাতকের জন্য শনিদেব শুভ গ্রহ হিসেবে কাজ করেন না। আপনার অবস্থা অনুযায়ী শুভ বা অশুভ ফল দেয়। ১৩ জুলাই থেকে, শনিদেব লাভের ঘরে থাকার পরেই মীন রাশির জন্য ট্রানজিট চালিয়ে যাবেন। এমতাবস্থায় কঠোর পরিশ্রমের ফল পূর্ণতা প্রদান করা অর্থনৈতিক সুবিধা প্রদান করবে। ব্যবসা সম্প্রসারণের জন্য সময় যেমন অনুকূল থাকবে, তেমনি ব্যবসায়িক কর্মকাণ্ডে সম্প্রসারণের জন্য আকস্মিক ব্যয়ের পরিবেশও তৈরি হবে। পঞ্চম ঘরে দৃষ্টির কারণে সন্তানের জন্য একটি চাপের পরিস্থিতি তৈরি হতে পারে। শিক্ষাক্ষেত্রে এ বছর বাধা বা চাপের সম্ভাবনা রয়েছে। আরোহণ গৃহের দৃষ্টির কারণে মানসিক চিন্তা ও উদ্বেগ বৃদ্ধি, স্বাস্থ্য সমস্যাও তৈরি হবে। অষ্টম ঘরে দৃষ্টির কারণে পেট ও পায়ের সমস্যা, প্রস্রাব সংক্রান্ত সমস্যা মানসিক দুশ্চিন্তার জন্ম দেবে।

প্রতিকার:- শনিবার কালো তিল ও গুণাগুণ মিশিয়ে গোধূলী সময় অশ্ব্থ্থ গাছের কাছে পিঁপড়ে কে খাওয়ানো মীন রাশির লোকেদের জন্য শুভ।

বন্ধ করুন