বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৯ বছর পর মকর সংক্রান্তিতে একই রাশিতে থাকবে সূর্য-শনি, লাভ হবে ৪ রাশির
২৯ বছর পর মকর রাশিতে শনি ও সূর্য একসঙ্গে বিরাজ করবে।
২৯ বছর পর মকর রাশিতে শনি ও সূর্য একসঙ্গে বিরাজ করবে।

২৯ বছর পর মকর সংক্রান্তিতে একই রাশিতে থাকবে সূর্য-শনি, লাভ হবে ৪ রাশির

  • এর আগে ১৯৯৩ সালে এমন সংযোগ সৃষ্টি হয়েছিল। ২৯ বছর পর মকর রাশিতে পিতা-পুত্রের এই যুতির ফলে ৪টি রাশির জীবনে অনুকূল পরিস্থিতি সৃষ্টি হবে।

আগামী কাল ১৪ জানুয়ারি পালিত হবে মকর সংক্রান্তি। এদিন মকর রাশিতে সূর্যের গোচর হবে। উল্লেখ্য এই রাশিতে আগে থেকেই শনি বিরাজ করছে। এর আগে ১৯৯৩ সালে এমন সংযোগ সৃষ্টি হয়েছিল। ২৯ বছর পর মকর রাশিতে পিতা-পুত্রের এই যুতির ফলে ৪টি রাশির জীবনে অনুকূল পরিস্থিতি সৃষ্টি হবে।

মিথুন- সূর্য ও শনির যুতির ফলে অনুকূল পরিস্থিতি সৃষ্টি হবে। বুধ এই রাশির অধিপতি। বুধ ও শনির মধ্যে বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তাই মিথুন রাশির জাতকরা চাকরিতে উন্নতি লাভ করবেন। কর্মক্ষেত্রে কাজের প্রশংসা পেতে পারেন। প্রতিযোগিতা মূলক পরীক্ষার প্রস্তুতি করে থাকলে শুভ ফলাফল লাভ করবেন।

সিংহ- সূর্য ও শির যুতির ফলে কেরিয়ারে নতুন সুযোগ লাভ করবেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। সিংহ রাশির অধিপতি গ্রহ সূর্য। এই সময় কালে আপনার কাজের প্রশংসা হবে।

ধনু- সুখ-সম্পদে বৃদ্ধি হতে পারে। আকস্মিক ধন লাভের যোগ সৃষ্টি হচ্ছে। চাকরিতে উন্নতির প্রবল যোগ সৃষ্টি হবে। বৃহস্পতি এই রাশির অধিপতি গ্রহ। সূর্য ও বৃহস্পতির মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ সময় পছন্দমতো ফলাফল লাভ করবেন।

মীন- সূর্য ও শনির যুতির ফলে লাভ হবে। এ সময় আয় বৃদ্ধি হতে পারে। মীন রাশির অধিপতি গ্রহ বৃহস্পতি। বৃহস্পতি ও সূর্য বন্ধু হওয়ায় মীন জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে।

বন্ধ করুন