বাংলা নিউজ > ভাগ্যলিপি > কন্যায় বিচরণ করছে সূর্য, সমস্যা বাড়ছে ৪ রাশির জীবনে
সূর্যের গোচরকালে কোনও না কোনও কারণে পারিবারিক কলহ ও মানসিক অশান্তি দেখা দিতে পারে মিথুন রাশির জাতকদের জীবনে।
সূর্যের গোচরকালে কোনও না কোনও কারণে পারিবারিক কলহ ও মানসিক অশান্তি দেখা দিতে পারে মিথুন রাশির জাতকদের জীবনে।

কন্যায় বিচরণ করছে সূর্য, সমস্যা বাড়ছে ৪ রাশির জীবনে

  • এই রাশিতে প্রথম থেকেই মঙ্গল ও বুধ বিরাজ করছে। এবার এই দুই গ্রহের সঙ্গে সূর্যের যুতি হবে। ১৭ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে সূর্য।

১৭ সেপ্টেম্বর কন্যা রাশিতে প্রবেশ করেছে সূর্য। এই রাশিতে প্রথম থেকেই মঙ্গল ও বুধ বিরাজ করছে। এবার এই দুই গ্রহের সঙ্গে সূর্যের যুতি হবে। ১৭ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই অবস্থান করবে সূর্য। এই সময় কালে ৪ রাশির জাতকরা সমস্যায় পড়বেন।

মিথুন- সূর্যের গোচরকালে কোনও না কোনও কারণে পারিবারিক কলহ ও মানসিক অশান্তি দেখা দিতে পারে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে অপ্রিয় সংবাদ লাভ করবেন। জমি-সম্পত্তির মামলার নিষ্পত্তি হবে। গাড়ি কেনার জন্য সময় অনুকূল। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভাগে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। উচ্চ আধিকারিকদের সহযোগিতা বাড়বে।

তুলা- সূর্যের রাশি পরিবর্তনের প্রভাবে স্বাস্থ্যের ওপর প্রতিকূল প্রভাব পড়বে। কষ্টকর যাত্রা করতে হতে পারে। বন্ধুদের কাছ থেকে অপ্রিয় সংবাদ পাবেন। ঝগড়া, বিবাদ ও আইনি সমস্যা আদালতের বাইরে মিটিয়ে নেওয়াই বুদ্ধিমানী হবে। সাবধানে যাত্রা করুন, দুর্ঘটনা ঘটতে পারে। বিদেশি কোম্পানিতে চাকরি বা বিদেশি নাগরিকত্ব লাভের প্রচেষ্টা অসফল হবে। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন।

মকর- এই সময় ওঠা-পড়া থাকবে। কাজ শুরুতে বাধা উৎপন্ন হবে। তবে হতাশ হবেন না, অবশেষে সাফল্য অর্জন করবেন। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি গভীর রুচি থাকবে। সামাজিক সেবা, ধর্মীয় ট্রাস্ট ও অনাথালয়ে অংশগ্রহণ করবেন। দান-পুণ্য করবেন।

কুম্ভ- সামাজিক সংগঠনের তরফে সম্মানিত হতে পারেন। স্বাস্থ্যে প্রতিকূল প্রভাব পড়বে। সাবধানে গাড়ি চালান, দুর্ঘটনা ঘটতে পারে। পরিবারে বিচ্ছিন্নতা দেখা দিতে পারে। পরীক্ষায় ভালো ফলাফলের জন্য পড়ুয়াদের কঠিন পরিশ্রম করতে হবে।

বন্ধ করুন