বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৩ মে পর্যন্ত দৈত্যগুরু শুক্রের আশীর্বাদে প্রচুর ধন লাভ করবেন এই রাশির জাতকরা
বৃষ রাশির আয় ও লাভের স্থানে শুক্রের গোচর হবে।
বৃষ রাশির আয় ও লাভের স্থানে শুক্রের গোচর হবে।

২৩ মে পর্যন্ত দৈত্যগুরু শুক্রের আশীর্বাদে প্রচুর ধন লাভ করবেন এই রাশির জাতকরা

  • ২৩ মে পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে শুক্র। সমস্ত রাশির ওপর শুক্রের গোচরের প্রভাব পড়লেও, তিনটি রাশির জাতকরা এর দ্বারা বিশেষ ভাবে লাভবান হবেন।

সুখ, বৈভব ও বিলাসিতার কারক গ্রহ শুক্র আগেই বৃহস্পতির রাশি মীনে প্রবেশ করেছে। ২৩ মে পর্যন্ত এই রাশিতেই বিরাজ করবে শুক্র। সমস্ত রাশির ওপর শুক্রের গোচরের প্রভাব পড়লেও, তিনটি রাশির জাতকরা এর দ্বারা বিশেষ ভাবে লাভবান হবেন। এই তিন রাশির জাতকদের ধন লাভের যোগ রয়েছে।

আরও পড়ুন: Akshay Tritiya 2022 Astrology: অক্ষয় তৃতীয়ার দিন বহু রাশিতে মা লক্ষ্মীর কৃপা থাকবে, দেবীর পুজোয় অবশ্যই রাখুন এই ফুলের মা

বৃষ- আয় ও লাভের স্থানে শুক্রের গোচর হবে। আয় বৃদ্ধি সম্ভব। এমনকী আয়ের নতুন নতুন উৎস পাবেন। এর ফলে লাভ হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত থাকলে, এ সময় ভালো অর্থ লাভ হবে। নতুন ব্যবসা শুরুর জন্য সময় অনুকূল। 

মিথুন- এই রাশির কর্মক্ষেত্র ও চাকরির স্থানে শুক্রের গোচর হচ্ছে। আয় বৃদ্ধি হবে। পাশাপাশি নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। কার্যপদ্ধতি উন্নত হওয়ায় অফিসে প্রশংসা লাভ করবেন। 

আরও পড়ুন: Akshaya Tritiya 2022 Gold Buying Time: সবে তো শুরু, অক্ষয় তৃতীয়ায় সোনা ও রুপো কেনার শুভ সময় কতক্ষণ?

কর্কট- ভাগ্য ও বিদেশ যাত্রার স্থানে শুক্রের গোচর হয়েছে। এ সময় ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। বেশ কয়েক দিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হবে। ব্যবসায় কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। ভবিষ্যতে এর ফলে লাভ হবে। ভালো অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। এ সময় সমস্ত সুখ লাভ করবেন। গাড়ি ও সম্পত্তি ক্রয়ের ফলে লাভ হবে। মায়ের সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন