বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৩০ বছর পর শনির কুম্ভে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দুঃখ-কষ্ট দূর হবে এই রাশির জাতকদের
২৯ এপ্রিল ২০২২ সালে, প্রায় ৩০ বছর পর কুম্ভে প্রবেশ করবে এই গ্রহ।

৩০ বছর পর শনির কুম্ভে প্রবেশ করার সঙ্গে সঙ্গে দুঃখ-কষ্ট দূর হবে এই রাশির জাতকদের

  • এই গ্রহের মধ্যে শনি গুরুত্বপূর্ণ স্থান দখল করে। শনি কর্মফলদাতা ও ন্যায়দণ্ডাধিকারী। ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফলাফল ও শাস্তি দিয়ে থাকে শনি।

জ্যোতিষ শাস্ত্রে নবগ্রহ ও ১২টি রাশির উল্লেখ পাওয়া যায়। এই গ্রহের মধ্যে শনি গুরুত্বপূর্ণ স্থান দখল করে। শনি কর্মফলদাতা ও ন্যায়দণ্ডাধিকারী। ব্যক্তিকে তাঁর কর্ম অনুযায়ী ফলাফল ও শাস্তি দিয়ে থাকে শনি। ৯টি গ্রহের মধ্যে শনি সবচেয়ে ধীর গতিতে চলে। একটি রাশির যাত্রা শেষ করে অপর রাশিতে প্রবেশ করতে প্রায় আড়াই বছর সময় নেয় শনি। শনির রাশি পরিবর্তন সমস্ত রাশিকে প্রভাবিত করে।

৩০ বছর পর কুম্ভে প্রবেশ করবে শনি

বর্তমানে স্বরাশি মকরে বিরাজ করছে শনি। ২৯ এপ্রিল ২০২২ সালে, প্রায় ৩০ বছর পর কুম্ভে প্রবেশ করবে এই গ্রহ। আবার কুম্ভের অধিপতি শনি। এ কারণে কুম্ভ রাশির জাতকদের ওপর শনির বিশেষ আশীর্বাদ থাকবে।

কুম্ভ রাশিতে প্রবেশ করার ফলে কুম্ভ রাশির ওপর শনির সাড়েসাতির দ্বিতীয়, মীন রাশিতে প্রথম ও মকর রাশিতে তৃতীয় পর্যায় শুরু হবে। অন্য দিকে বৃশ্চিক ও কর্কট রাশির জাতকদের ওপর আড়াইয়ের প্রকোপ পড়বে। শনির রাশি পরিবর্তন ও বক্রি অবস্থা বিচার করে বলা যায় যে, ২০২২ সালে মকর, ধনু, কুম্ভ ও মীন রাশির ওপর শনির বক্র দৃষ্টি থাকবে।

এই রাশির জাতকদের জন্য শনির গোচর শুভ

শনির গোচরের ফলে মেষ, তুলা, বৃষ ও ধনু রাশির জাতকরা শুভ ফলাফল লাভ করবেন। এই রাশির জাতকদের সমস্ত আর্থিক সমস্যা দূর হবে। পাশাপাশি আয় বৃদ্ধি হবে। যে জাতকরা চাকরির খোঁজে রয়েছেন, তাদের জন্য সময় শুভ। পরিবারের পূর্ণ সহযোগিতা লাভ করবেন।

সাড়েসাতি ও আড়াই কী

জ্যোতিষীদের জীবনে ব্যক্তির জীবনে তিনবার সাড়েসাতি আসে। প্রথম পর্যায় শনি জাতকের মুখে থাকে। দ্বিতীয় পর্যায় পেট ও তৃতীয় পর্যায় পায়ে থাকে শনি। সাড়ে সাত বছর সেই জাতকের ওপর শনির দশা চলতে থাকে। সাড়ে সাতির তিনটি পর্যায় রয়েছে। প্রতিটি পর্যায়ের সময়সীমা আড়াই বছরের। 

২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবে শনি। এর ফলে মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াইয়ের প্রভাব থেকে মুক্ত হবে এবং এই রাশির জাতকদের উন্নতির পথ প্রশস্ত হবে ও আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

বন্ধ করুন