বাংলা নিউজ > ভাগ্যলিপি > অগস্টে কেরিয়ারে উন্নতি হবে এই ৫ রাশির, জানুন কার হবে পদোন্নতি, কারা পাবেন সাফল্য
কেরিয়ার ও কাজের দিক দিয়ে মেষ রাশির জাতকদের জন্য অগস্ট মাস শুভ।

অগস্টে কেরিয়ারে উন্নতি হবে এই ৫ রাশির, জানুন কার হবে পদোন্নতি, কারা পাবেন সাফল্য

  • অগস্ট মাসে কয়েকটি রাশির জাতকদের কেরিয়ারে অত্যধিক উন্নতি হবে।

অগস্টে একাধিক বড় গ্রহ রাশি পরিবর্তন করবে। গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির জাতকদের প্রাভাবিত করবে। বুধ ৯ অগস্ট সিংহ রাশিতে এবং শুক্র ১১ অগস্ট কন্যা রাশিতে প্রবেশ করবে। ১৭ অগস্টে আবার সিংহ রাশিতে গোচর করবে সূর্য। এর ফলে ১৭ অগস্ট সিংহ রাশিতে বুধাদিত্য যোগ সৃষ্টি হবে। অগস্ট মাসে কয়েকটি রাশির জাতকদের কেরিয়ারে অত্যধিক উন্নতি হবে। জেনে নিন এই রাশি সম্পর্কে—

মেষ- কেরিয়ার ও কাজের দিক দিয়ে মেষ রাশির জাতকদের জন্য অগস্ট মাস শুভ। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের ফল পাবেন। ব্যবসায় লাভ পেতে পারেন। মাসের মধ্যভাগ লাভজনক প্রমাণিত হবে।

বৃষ- অগস্ট মাসে গ্রহ-নক্ষত্রের গতি সমস্ত কাজে সাফল্য প্রদান করহবে। এ সময় মান-সম্মানের বৃদ্ধি হবে। পদোন্নতিও হতে পারে। সঙ্গীদের সহযোগিতা লাভ করবেন। আয় বৃদ্ধি হবে।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য অগস্ট লাভজনক মাস। সরকারি চাকরিজীবীদের মান-সম্মান বাড়বে। পদোন্নতি হবে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। লগ্নির জন্য সময় ভালো।

সিংহ- এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। চাকরিজীবীরা সুসংবাদ পেতে পারেন। ব্যবসায় লাভ হবে ও আত্মবিশ্বাস বাড়বে।

তুলা- অগস্টে শুভ ও ভালো পরিণাম করবেন তুলা রাশির জাতকরা। এ সময় সমস্ত কাজ সততার সঙ্গে করবেন। চাকরিজীবীদের লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। উচ্চআধিকারিকের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। নতুন কাজ শুরুর জন্য সময় শুভ।

বন্ধ করুন