বাংলা নিউজ > ভাগ্যলিপি > কিছুক্ষণ পরই শুরু হবে বিশেষ ‘মুহূর্ত’, চাকরি ও ব্যবসায় উন্নতি হবে এই রাশিগুলির
কয়েক ঘণ্টা পর থেকেই কয়েকটি রাশির জাতকরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে লাভবান হবেন। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে তাঁদের। হাতে টাকা আসবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

কিছুক্ষণ পরই শুরু হবে বিশেষ ‘মুহূর্ত’, চাকরি ও ব্যবসায় উন্নতি হবে এই রাশিগুলির

  • কয়েক ঘণ্টা পর থেকেই তৈরি হচ্ছে বিশেষ যোগ। বুধ এবং সূর্যের সেই বিশেষ যোগের ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন।

আগামিকাল (১৪ এপ্রিল) থেকে বুধ এবং সূর্যের বিশেষ যোগ তৈরি হচ্ছে। তার ফলে কয়েক ঘণ্টা পর থেকেই কয়েকটি রাশির জাতকরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে লাভবান হবেন। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে তাঁদের। হাতে টাকা আসবে।

কোন কোন রাশির জাতকদের জন্য বুধাদিত্য যোগ (বুধ এবং সূর্যের যোগ) লাভজনক হবে?

১) মিথুন, কর্কট, কন্যা, বৃশ্চিক এবং মীন রাশির জাতকদের ক্ষেত্রে চাকরি এবং ব্যবসায় উন্নতির যোগ তৈরি হচ্ছে।

২) মেষ রাশির জাতকরাও সুখবর পাবেন। তাঁরাও জীবনের বিভিন্ন ক্ষেত্রে লাভবান হবেন।

৩) ওই ছ'টি রাশির জাতকদের হাতে টাকা আসবে। আচমকাই অর্থ লাভ হবে।

৪) ওই রাশির জাতকদের সম্মান বাড়বে।

আরও পড়ুন: চৈত্র সংক্রান্তির আগে বৃহস্পতির গোচরে ৩ রাশির অর্থ, সম্পত্তি, সমৃদ্ধির ভাগ্য তুঙ্গে থাকবে

বুধের আশীর্বাদ পাবেন কোন কোন রাশির জাতকরা?

মেষ রাশি- অর্থ লাভ হবে। মান-সম্মান বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। নয়া বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

কর্কট রাশি- নয়া কাজ শুরুর জন্য এটা ভালো সময়। চাকরি এবং ব্যবসায় উন্নতির যোগ তৈরি হচ্ছে। শিক্ষার্থীদের জন্য এই সময়টা খুবই ভালো। এই সময়টা দুর্দান্ত কাটবে তাঁদের। বিনিয়োগ করলে লাভবান হবেন। বিবাহিত জীবন সুখকর হবে।

সিংহ রাশি- আর্থিক অবস্থা মজবুত হবে। কাজে সাফল্য অর্জনের জন্য অধিক পরিশ্রম করতে হবে না। লেনদেনের জন্য সময় ভালো। বিনিয়োগ করলে লাভবান হবেন। চাকরি এবং ব্যবসায় উন্নতির যোগ তৈরি হচ্ছে।

বৃশ্চিক রাশি- বুধের রাশি পরিবর্তনের ফলে ভাগ্যোদয় হবে। অর্থ লাভ হবে। পারিবারিক জীবন সুখকর হবে। মান-সম্মান বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন।

বন্ধ করুন