বাংলা নিউজ > ভাগ্যলিপি > তুলা ও মিথুনের ওপর শনির আড়াইয়ের দশা, জানুন কবে মুক্তি
শনির রাশি পরিবর্তনের পরই এই দুই রাশির জাতকরা স্বস্তি পাবেন।
শনির রাশি পরিবর্তনের পরই এই দুই রাশির জাতকরা স্বস্তি পাবেন।

তুলা ও মিথুনের ওপর শনির আড়াইয়ের দশা, জানুন কবে মুক্তি

  • যে রাশির জাতকদের ওপর শনির আড়াই বছরের প্রভাব থাকে, তারা নানান সমস্যার সম্মুখীন হন।

জ্যোতিষ অনুযায়ী শনির সাড়েসাতির মতোই শনির আড়াই বছরের প্রভাব জাতকের জীবনে সমস্যা সৃষ্টি করে। বর্তমানে মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াই বছরের প্রকোপের আওতাধীন রয়েছেন। জ্যোতিষাচার্যদের মতে, শনির রাশি পরিবর্তনের পরই এই দুই রাশির জাতকরা স্বস্তি পাবেন। 

শনির আড়াই বছরের প্রভাব

জ্যোতিষে শনিকে ন্যায় প্রিয় গ্রহ হিসেবে গণ্য করা হয়। এই গ্রহ আবার কর্মফল দাতাও। ব্যক্তির ভালো ও খারাপ কর্মের ফল দিয়ে থাকে শনি। যে রাশির জাতকদের ওপর শনির আড়াই বছরের প্রভাব থাকে, তারা নানান সমস্যার সম্মুখীন হন। একটি রাশিতে আড়াই বছরের জন্য এই প্রভাব থাকে। এ সময় ব্যক্তির আর্থিক ক্ষতি, রোগ, সাফল্যে বাধা, আইনি বিবাদ, সমস্যা বৃদ্ধি হয়ে থাকে।

২৪ জানুয়ারি ২০২০ সাল থেকে মিথুন ও তুলা রাশির জাতকদের ওপর শনির আড়াই বছরের প্রকোপ শুরু হয়েছে। এর ফলে এই দুই রাশি মানসিক অবসাদ, রোগ, আর্থিক ক্ষতি, কাজে বাধার মতো সমস্যার মোকাবিলা করতে হতে পারে। তাই শনির দুষ্প্রভাব কম করার জন্য নানান উপায় করা উচিত।

কবে পাবেন মুক্তি

শনির রাশি পরিবর্তনের সঙ্গে মিথুন ও তুলা রাশির জাতকরা শনির এই দশা থেকে মুক্তি পাবেন। ২০২২ সালের ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবে শনি।

উল্লেখ্য এর পর ২০৩৮ সালের ২২ অক্টোবর ফের এই দুই রাশির ওপর শনির আড়াই বছরের প্রভাব শুরু হবে। যা শেষ হবে ২৯ জানুয়ারি ২০৪১ সালে।

বন্ধ করুন