বাংলা নিউজ > ভাগ্যলিপি > জ্যোতিষ জানাচ্ছে কোন রাশির সঙ্গী রোম্যান্টিক, আপনিও কি আছেন সেই তালিকায়?
মেষ রাশির জাতকরা কথা কম বললেও, সঙ্গীর মন জয় করার কৌশল ভালোই জানেন।
মেষ রাশির জাতকরা কথা কম বললেও, সঙ্গীর মন জয় করার কৌশল ভালোই জানেন।

জ্যোতিষ জানাচ্ছে কোন রাশির সঙ্গী রোম্যান্টিক, আপনিও কি আছেন সেই তালিকায়?

  • ১২টি রাশির মধ্যে ৬টি এমন রাশি রয়েছে, যার জাতকরা অত্যন্ত রোম্যান্টিক।

সম্পর্ককে দৃঢ় রাখতে ভালোবাসা, রোম্যান্স ও বিশ্বাস— এই তিনটিই খুব জরুরি। জ্যোতিষ অনুযায়ী, ১২টি রাশির মধ্যে ছ'টি এমন রাশি রয়েছে, যার জাতকরা অত্যন্ত রোম্যান্টিক।

মেষ- এঁরা কথা কম বললেও, সঙ্গীর মন জয় করার কৌশল ভালোই জানেন। নিজের ভালোবাসা প্রকাশের সমস্ত পন্থাই এঁদের জানা। সঙ্গীকে আনন্দে রাখার নিত্যনতুন পদ্ধতি খুঁজতে থাকেন এঁরা। ভালোবাসাই এই রাশির জাতকদের জন্য সবকিছু। 

কর্কট- এই রাশির জাতকরা অত্যন্ত অনুভূতিপ্রবণ। নিজের সম্পর্কের প্রতি সংবেদনশীল। রোম্যান্সের বিষয়েও এঁরা অগ্রণী ভূমিকা পালন করেন। কল্পনার জগতে বাস করলেও এঁরা ভীষণ সৎ প্রকৃতির হন।

সিংহ- অত্যন্ত রোম্যান্টিক হন সিংহ রাশির জাতকরা। নিজের সঙ্গীকে ভালোবাসায় ভরিয়ে রাখেন। এমনকী আপনার সমস্ত সমস্যার কথা মন দিয়ে শোনেন ও তার সমাধানের চেষ্টা করেন। সঙ্গীকে সারপ্রাইজ গিফট দেওয়া এঁদের বিশেষ পছন্দের। 

কন্যা- এই রাশির জাতকরা যখন কাউকে ভালোবাসেন, তখন সেই বিশেষ মানুষটির মধ্যেই তাঁদের পৃথিবী গুটিয়ে যায়। নিজের সঙ্গীর ছোটো-বড় সমস্ত বিষয়ের প্রতি যত্নবান হন ও তাঁকে বিশেষ অনুভূতি প্রদানের কোনও সুযোগই হাতছাড়া করেন না।

ধনু- ছোটোখাটো সমস্ত কিছুই বিশেষ ও রোম্যান্টিক করে তুলতে পারদর্শী ধনু রাশির জাতকরা। নিজের সঙ্গীকে সারপ্রাইজ দিয়ে চমকে দিতে ভালোবাসেন। নিয়মিত ডিনার ডেটে নিয়ে না গেলেও আপনাকে স্পেশ্যাল অনুভূতি দেওয়ার সমস্ত ধরণের চেষ্টা করেন।

মীন- এই রাশি ও রোম্যান্সের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। প্রতিদিন নিজের ভালোবাসার মানুষের জন্য বিশেষ করে তুলতে সক্ষম এঁরা। ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজন হোক বা অন্য কোনও উপায়, নিজের সঙ্গীর জন্য রোম্যান্টিক কিছু করার ইচ্ছা এঁদের মধ্যে প্রবল।

বন্ধ করুন