বাংলা নিউজ > ভাগ্যলিপি > সিংহ রাশিতে প্রবেশ করছে শুক্র! বিশেষ উপকৃত হবে এই ৪ রাশি, আসবে ধন-সম্পদ-সাফল্য
১৭ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করছে শুক্র। 
১৭ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করছে শুক্র। 

সিংহ রাশিতে প্রবেশ করছে শুক্র! বিশেষ উপকৃত হবে এই ৪ রাশি, আসবে ধন-সম্পদ-সাফল্য

  • দেখে নিন আপনার রাশিও আছে না কি এই তালিকায়। 

গ্রহ-র অবস্থান পরিবর্তনের কথা মাথায় রেখে জুলাই মাসটি বিশেষ বৈশ্ষ্ট্যপূর্ণ হতে চলেছে। চলতি মাসে বুধ, সূর্য ও শুক্র গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। বুধ তাঁর রাশি পরিবর্তন করেছে গতকাল ৭ জুলাই। সূর্যের পর শুক্রগ্রহ সিংহরাশিতে প্রবেশ করবে। ২০২১ সালের ১৭ জুলাই সকাল ৯টা ১৩ মিনিটে এই রাশি পরিবর্তন হবে। ১১ অগস্ট পর্যন্ত শুক্র এই রাশিতেই থাকবে। 

শুক্রের রাশিচক্রের পরিবর্তন কিছু রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে। এটি কুম্ভ, বৃশ্চিক, মীন ও সিংহ রাশির জন্য ধন-সম্পদ ও গৌরব নিয়ে আসবে। সঙ্গে কেরিয়ার ও ব্যক্তি জীবনে সুখ ও সাফল্য নিয়ে আসবে। 

১. সিংহ রাশি: শুক্র আপনার রাশিতে প্রবেশ করেছে। এই পরিবর্তনের ফলে চলতি মাসটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। সিংহ রাশির জাতকদের জীবনে সুখ ও শান্তির প্রবেশ ঘটবে। আত্মবিশ্বাস বাড়বে। অর্থনৈতিক অবস্থা আরও স্থিতিশীল হবে। প্রেমের সম্পর্ক সুদৃঢ় হবে। শুক্রের আপনার রাশিতে প্রবেশের ফলে সমষ্ট সংকট কেটে যাবে। 

২. বৃশ্চিক রাশি: এই রাশির জাতকদের এই সময়টা একটু সাবধানে থাকা উচিত। কর্মক্ষেত্রে রাজনীতি থেকে যতটা সম্ভব দূরে থাকুন। শুক্রের রাশি পরিবর্তন অর্থনৈতিক দিক দিয়ে আপনার জন্য লাভজনক হবে। সুযোগ-সুবিধে বাড়বে। 

৩. কুম্ভ রাশি: শুক্রের রাশি পরিবর্তন আপনার জন্য সু-সংবাদ নিয়ে আসতে চলেছে। আপনার জীবন এই গোটা সময়া সুখ-শান্তিতে ভরা থাকবে। সঙ্গীর সঙ্গে ভ্রমণের যোগ রয়েছে। অংশীদারিত্বের ব্যবসা বিশেষ লাভদায়ক হবে। ভাগ্য আপনার বিশেষ সহায় থাকবে। 

৪. মীন রাশি: এই সময়টা মীন রাশির ব্যক্তিদের জন্যও লাভদায়ক হতে চলেছে। তবে, ভাই-বোনের সঙ্গে বিরোধ হতে পারে। শুক্রের প্রভাবের ফলে আপনার বহুদিন ধরে আটকে থাকা টাকা বা ঋণ শোধ হতে পারে। সম্পত্তিলাভের যোগ রয়েছে।

বন্ধ করুন