বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

এই সপ্তাহে মেষ বৃষ মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ- অধিক পরিশ্রম করতে হবে এবং তার ফলাফলও পাবেন। খেলোয়াড় ও প্রশাসনের সঙ্গে জড়িত জাতকদের সময় অনুকূল। কোনও বড়সড় কাজ সফল হতে পারে। পদোন্নতির ফলে গুরুত্বপূর্ণ পদ লাভ করতে পারেন। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। লগ্নির ফলে লাভ হবে। পড়ুয়ারা প্রতিযোগিতায় সাফল্য অর্জন করতে পারেন।

বৃষ- মানসিক চাপ থাকবে। চিন্তাভাবনা না করে কোনও নতুন কাজ হাতে নেবেন না। ভেবেচিন্তে শেয়ার বাজারে লগ্নি করবেন, না হলে লোকসান হতে পারে। আবশ্যক না হলে নতুন কাজ আপাতত বাতিল করুন। কাজে বৃদ্ধি হবে। 

মিথুন- সময় অনুকূল। ব্যবসায় ঝুঁকি নিতে পারেন। আকস্মিক বড়সড় লাভ হতে পারে। কাজ ও ব্যবসার দিক দিয়ে সময় অনুকূল। শেয়ার মার্কেটে লগ্নি করার জন্য সময় ভালো। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবে। বড় কাজ পূরণ হতে পারে। ভেবেচিন্তে কাজ করলে সাফল্য লাভ করবেন।

কর্কট- সপ্তাহের মধ্যভাগ পর্যন্ত চ্যালেঞ্জপূর্ণ সময়। কাজের গতি বাড়বে। ব্যবসার জন্য সময় ঠিকঠাক। সপ্তাহের শেষের দিকে বড়সড় লাভ হতে পারে। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। শেয়ার মার্কেটে লগ্নির জন্য সময় ঠিকঠাক। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করবে। 

ভাগ্যলিপি খবর

Latest News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.