বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট করবেন না। এই সপ্তাহে ধনলাভ না-হওয়ায় মন অশান্ত থাকবে। অন্যের ব্যাপারে নাক গলাবেন না। আয় ভালো থাকবে না ও ব্যয় বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের জন্য সময় অত্যন্ত কঠিন। চাকরিজীবীরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে অসন্তোষ সৃষ্টি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কন্যা- কাজের নতুন সুযোগ সামনে আসবে। শিক্ষার্থীদের জন্য সময় কঠিন। বাবার সহযোগিতায় জীবনে পরিবর্তন আসবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহ নতুন দিক খুলে দিয়েছে। ভালো আয়ের সম্ভাবনা প্রবল। চাকরিজীবীদের স্থান পরিবর্তন হতে পারে। ব্যবসার জন্য ভালো সময়। কাউকে ধার দেবেন না। দাম্পত্য জীবনে মাধুর্য বজায় থাকবে। স্বাস্থ্যোন্নতি হতে পারে।

তুলা- যাত্রা এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে সপ্তাহ লাভদায়ক। নিজের বিচারধারা অন্যের ওপর চাপিয়ে দেবেন না। কোনও গোপন শত্রুর কারণে চিন্তিত থাকবেন। অবসাদের কারণে আর্থিক অবস্থা দুর্বল হয়ে হবে। চাকরিজীবীদের উন্নতির পথে বাধা উৎপন্ন হবে। ব্যবসা ক্ষেত্রে জীবনসঙ্গীর সহযোগিতায় লাভের সম্ভাবনা প্রবল। দাম্পত্য জীবনে কথাকাটাকাটি হতে পারে। পেটের রুগী নিজের যত্ন নিন।

বৃশ্চিক- এই সপ্তাহে অর্থাভাব আপনাকে চিন্তিত করে তুলতে পারে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহ ভালো না। নতুন ব্যবসা শুরু করতে চাইলে এই সপ্তাহ প্রতিকূল। চাকরি পরিবর্তনের জন্য সময় খুব ভালো। কোমরের ব্যথা থেকে এই সপ্তাহে মুক্তি পেতে পারেন।

বন্ধ করুন