বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- ব্যবসায়ীদের জন্য চলতি সপ্তাহ ভালো। নতুন চুক্তি হতে পারে। ব্যবসায় আশানুরূপ লাভ হবে। পরিবারের কোনও সদস্যকে সাহায্য করে সন্তুষ্টি অনুভব করবেন। কোনও পুরনো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ হতে পারে। শারীরিক ও মানসিক সুস্থতা অনুভব করবেন। সপ্তাহের শেষে হঠাৎই ব্যয় বৃদ্ধি হবে। কোনও ঝুঁকিপূর্ণ কাজ হাতে নেবেন না, নাহলে ক্ষতি হতে পারে।

কন্যা- কাজে ইচ্ছামতো সাফল্য পাবেন। আপনার কাজ প্রশংসিত হবে। বিভিন্ন উৎস থেকে অর্থের আগমন হবে। আলস্যের কারণে কাজে সাফল্য পেতে বিলম্ব হবে। নতুন কাজ শুরুর আগে বন্ধুদের পরামর্শ নিতে ভুলবেন না। চোখের সমস্যা দেখা দিতে পারে। সপ্তাহের শেষে আত্মীয়দের সঙ্গে আশপাশে কোথাও ঘুরতে যেতে পারেন।

তুলা- অন্যের চাপ উপেক্ষা করে নিজের কাজে ফোকাস করুন, নাহলে আপনার পরিশ্রম বৃথা হবে। কর্মক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন, বিরোধীরা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। ভালোভাবে চিন্তাভাবনা করে ব্যবসায় অর্থ লগ্নি করুন। দাম্পত্য জীবনে জীবনসঙ্গীর অনুভূতিগুলিকে গুরুত্ব দিন। সুখ-সুবিধায় ব্যয় হবে। 

বৃশ্চিক- কেরিয়ার ও ব্যবসার জন্য সময় ভালো। ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। বেকাররা চাকরি পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে আপনার জন্য সুখবর অপেক্ষা করে রয়েছে। খাওয়া-দাওয়া ও স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শেষে বাচ্চাদের সঙ্গে ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

বন্ধ করুন