বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- সপ্তাহের শুরুতে শিক্ষা প্রতিযোগিতায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। নবদম্পতিদের সন্তানলাভের সম্ভাবনা রয়েছে। বিদেশী কোম্পানিতে চাকরির আবেদন অথবা বিদেশী নাগরিকতার জন্য চেষ্টা সফল হবে। সরকারি বিভাগে কোনও টাকা আটকে থাকলে, তা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের মধ্যভাগে শত্রুদের থেকে দূরে থাকুন। ১৩ তারিখ সাবধানে থাকুন।

 

মকর- সপ্তাহের শুরুতে পারিবারিক কলহের কারণে মানসিক অশান্তি থাকবে। সাবধানে যাত্রা করুন, জিনিস চুরি হওয়া থেকে বাঁচুন। সপ্তাহের মধ্যভাগে সাফল্য পাবেন, থেমে থাকা কাজ পুরো হবে। আইনি মামলার মীমাংসা আপনার পক্ষে হবে। সপ্তাহের শেষে স্বাস্থ্যে বিপরীত প্রভাব পড়বে। মামাবাড়ির সঙ্গে সম্পর্ক খারাপ হবে। ১১ তারিখ সাবধানে থাকুন।

 

কুম্ভ- সপ্তাহের শুরুতে সাহস ও পরাক্রম বৃদ্ধি হবে। আপনার কোনও সিদ্ধান্ত প্রশংসা পাবে। নিজের জেদকে নিয়ন্ত্রণে রেখে কাজ করলে সফল হবেন। পরিবারের বয়স্ক সদস্য ও ভাইদের সঙ্গে বিবাদ বাড়তে দেবেন না। সপ্তাহের শেষে ব্যবসায়ে উন্নতি ও শিক্ষা প্রতিযোগিতায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। ১২ তারিখ সাবধানে থাকুন।

 

মীন- সপ্তাহের শুরুতে বাড়ি-গাড়ি কেনার সংকল্প পুরো হতে পারে, কিন্তু তা সত্ত্বেও কোনও কারণে মন অশান্ত থাকবে। কাজেও ক্লান্তি অনুভব করবেন। শাসন-ক্ষমতার পূর্ণ সহযোগিতা পাবেন। আইনি মামলায় আপনার পক্ষেই রায় বেরোতে পারে। সপ্তাহের মধ্য ভাগে সাহস-পরাক্রমের বৃদ্ধি হবে। চাকরিতে পদোন্নতি ও নতুন চুক্তিতে স্বাক্ষরের জন্য সময় ভালো। ১৫ তারিখ সাবধানে থাকুন। 

বন্ধ করুন