বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- ধীরে ধীরে পারিবারিক প্রয়োজনীয়তা পূরণ হবে। বন্ধুদের সঙ্গ স্বস্তি দেবে। ব্যবসায়িক মিটিংয়ে সময় অনুভূতিপ্রবণ ও বাচাল হওয়ার হাত থেকে বাঁচুন। নিজের বাণী নিয়ন্ত্রণে না-রাখলে, নিজের প্রতিষ্ঠা ধূলিসাৎ করতে পারেন। হঠাৎ যাত্রার কারণে দৌড়ঝাপ ও অবসাদের শিকার হবেন। জীবনসঙ্গী ও পরিবারের সদস্যদের সঙ্গে মধুর সম্পর্ক গড়ে ওঠবে। 

মকর- ভাগ্যের চেয়ে বেশি নিজের পরিশ্রমের ওপর জোর দেবেন এবং সম্পূর্ণ কার্যক্ষমতা প্রয়োগ করবেন। এর ফলে সাফল্য পাবেন। আইনিক্ষেত্রের সঙ্গে জড়িতরা কিছুটা স্বস্তি পাবেন। শিক্ষার্থীরা সাফল্য পাবেন। চাকরীজীবীদের জন্য সময় ভালো। ব্যবসায় নতুন লগ্নি এড়িয়ে চলুন। আর্থিক পরিস্থিত স্থায়ীত্ব পেলেও অনাবশ্যক খরচ বাড়বে। দাম্পত্য জীবনে উন্নতি সম্ভব। শরীর-স্বাস্থ্য ভালো থাকবে।

কুম্ভ- বিবাদ, মতভেদ ও আপনার মধ্যে খুঁত বার করার অন্যের প্রবণতাকে উপেক্ষা করুন। ঝগড়ুটে স্বভাব আপনার শত্রুদের তালিকা লম্বা করতে পারে। আর্থিক সমস্যার সঙ্গে লড়ার সময়। ব্যবসায়ে অবনতি হবে। চাকরিজীবীরা স্বস্তি পাবেন। আপনার প্রতি জীবনসঙ্গীর ব্যবহার ভালো থাকবে না। 

মীন- সপ্তাহ ভালো কাটবে। সম্পূর্ণ কার্যক্ষমতা প্রয়োগ করে কাজ করবেন, যার অত্যন্ত ভালো ফল পাবেন। চাকরিজীবীদের জন্য স্থান পরিবর্তনের সম্ভাবনা প্রবল। হঠাৎ আয় বৃদ্ধি হবে। বাড়ি নির্মাণের প্রচেষ্টা সফল হবে। মেয়ের বিয়ের কথাবার্তা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

বন্ধ করুন