বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- ব্যবসায় সাফল্য ও প্রসিদ্ধি লাভ করবেন। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। এ সময় কঠিন পরিশ্রম করতে হবে। যাত্রার জন্য সময় অনুকূল। তবে সাবধানতা অবলম্বন করুন। এ সপ্তাহে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক জীবনের জন্য সময় অনুকূল। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনার ভিত্তিতে সমস্যার সমাধান করতে পারবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

মকর- এ সপ্তাহে সম্পত্তি ক্রয় করতে পারেন। তবে ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আর্থিক লোকসান হতে পারে, তাই সাবধানে থাকুন। তবে ব্যবসায় লাভ হবে। কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। এ সপ্তাহে পাচনতন্ত্রের গোলযোগ বা পাইলসের সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে।

কুম্ভ- পারিবারিক জীবনের জন্য সময় ভালো। ব্যবসায় লাভ হবে। চাকরিক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন। স্বাস্থ্য ভালো থাকবে। এ সপ্তাহে বিদেশি উৎস থেকে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। তবে ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। 

মীন- কর্মক্ষেত্রে মান-সম্মানে ঘাটতি দেখা দেবে। তবে আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। লগ্নির ফলে লাভ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। শত্রুদের পরাজিত করবেন। পারিবারিক জীবনও ভালো কাটবে। স্বাস্থ্যের জন্য সপ্তাহ ভালো। এ সপ্তাহে সমাজে মান-প্রতিষ্ঠা লাভ করতে পারেন। দাম্পত্য জীবনের জন্য সময় অনুকূল। জীবনসঙ্গীর সঙ্গে সুসময় কাটাবেন।

বন্ধ করুন